বিজেএসসি ববি শাখার কমিটি গঠন

জয়নাল আবেদীন,ববি প্রতিনিধি: বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্ট’স কাউন্সিলের (বিজেএসসি) বরিশাল বিশ্ববিদ্যালয় সংসদ এর কমিটি গঠন করা হয়েছে।

৫ অক্টোবর বিজেএসসি কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সনজিৎ সরকার উজ্জ্বল ও সাধারণ সম্পাদক ইমরান আহমেদের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

বিজেএসসির বরিশাল বিশ্ববিদ্যালয় সংসদের নবনির্বাচিত সভাপতি মোঃ আহাদুল ইসলাম সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন এবং সাংগঠনিক সম্পাদক করা হয় মোঃ ইমরান হোসেনকে।এছাড়াও সহ-সভাপতি, যুগ্ম-সম্পাদক,দপ্তর- সম্পাদক,প্রচার সম্পাদক,ও প্রকাশনা সম্পাদকসহ অন্যান্য পদে রয়েছেন আরো অনেকে।

নবনির্বাচিত কমিটির সভাপতি আহাদুল ইসলাম বলেন,বিজেএসসি সকল বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা শিক্ষার্থীর একটি প্লাটফর্ম । যার মাধ্যামে শিক্ষার্থীরা ঐক্যবদ্ধ থেকে মানব কল্যাণে অগ্রণী ভুমিকা পালন করে।

সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন বলেন, সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীদের পারস্পরিক সহযোগিতা ক্ষেত্র তৈরী করে এবং মহৎ কর্ম সাধনে অগ্রণী ভুমিকা পালন করাই এই সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য।

উল্লেখ, ২০১৫ সালের ১৩ নভেম্বর দেশের বিশ্ববিদ্যালয়গুলোর ২০১৪-১৫ শিক্ষাবর্ষের সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থীদের হাত ধরেই বিজেএসসির যাত্রা শুরু হয়।

নিউজ ঢাকা

আরো পড়ুন,প্রবল বৃষ্টি : পানির কোলে ভাসছে পুরান ঢাকা

Check Also

স্কাউটস বন্যা ও ঘুর্ণিঝড়

কিশোরগঞ্জে স্কাউটস এর বন্যা ও ঘুর্ণিঝড় পরবর্তি উদ্ধার অভিযান প্রশিক্ষণ

কিশোরগঞ্জের মিঠামইনে ‘‘যথাযথ প্রস্তুতি, দুর্যোগে কমাবে ক্ষতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে চলমান ৩য় জাতীয় দুর্যোগ …