চাষী আলম

বাবা হলেন ‘হাবু ভাই’ খ্যাত চাষী আলম

অভিনেতা চাষী আলম। চরিত্রের মাধ্যমে ছোট পর্দায় নিজেকে দিন দিন জনপ্রিয়তার শীর্ষে নিয়ে গিয়েছেন তিনি। এবার ভক্তদের সুখবর দিলেন তিনি।পুত্র সন্তানের বাবা হলেন ব্যাচেলর পয়েন্ট নাটকের হাবু ভাই চরিত্রে পরিচিত জনপ্রিয় অভিনেতা চাষী আলম

বৃহস্পতিবার সকালে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন চাষী আলম নিজেই।

তিনি জানান, গতকাল ১০ জুলাই দিবাগত রাত ৩টার দিকে একটি হাসপাতালে তার স্ত্রীর নরমাল ডেলিভারি হয়েছে। ছেলের নাম প্রাথমিকভাবে রাখা হয়েছে নূর ফারিস্তা। মা এবং সন্তান দুইজনে খুব ভালো আছে। তাদের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন এই অভিনেতা। এ আনন্দ ভাষায় প্রকাশ করার নয়। আলহামদুলিল্লাহ।’

চাষী দীর্ঘদিন ব্যাচেলর থাকার পর ২০২৩ সালের ২৫ আগস্ট তুলতুলকে বিয়ে করেন। সে বছরই ২৪ আগস্ট তাঁর গায়ে হলুদের অনুষ্ঠান হয়েছে। চাষীর স্ত্রী ঢাকারই মেয়ে। স্নাতক সম্পন্ন করছেন। গত বছরের ২৫ আগস্ট তুলতুল ইসলামকে পারিবারিকভাবে বিয়ে করেন চাষী আলম। রাজধানীর গুলশানের একটি রেস্তোরাঁয় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

এই অভিনেতা ছোট পর্দায় অসংখ্য জনপ্রিয় নাটকে অভিনয় করেছেন। তার জনপ্রিয় নাটকের তালিকার শুরুতেই রয়েছে ‘ব্যাচেলর পয়েন্ট’। যেখানে ‘হাবু ভাই’ চরিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসিত হয়েছেন। তবে মারজুক রাসেলের সঙ্গে একাধিক নাটকে অভিনয় করে তিনি আলোচিত হয়েছেন। তার অভিনীত বেশ কয়েকটি নাটক ইউটিউব ট্রেন্ডিংয়ে শীর্ষে ছিল। চাষী আলম অভিনীত ‘কিডনি’ ও ‘ফিমেল’ নাটক ব্যাপক প্রশংসিত হয়েছে।

এদিকে, ছোট পর্দায় ব্যস্ত সময় কাটাচ্ছেন চাষী আলম। কোরবানি ঈদে মুক্তি পেয়েছে তাঁর অভিনীত নাটক ‘ফিমেল ৪’। কাজল আরেফিন অমি নির্মিত এ নাটক প্রকাশের পরই লুফে নিয়েছেন দর্শকরা।

আরো পড়ুনঃ আন্দোলনকারীদের ক্লাসে ফেরার আহ্বান জানিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ

Check Also

শাহরুখ খান

ক্যারিয়ারের শেষ সিনেমা নিয়ে যা বললেন শাহরুখ

চার বছরের বিরতি দিয়ে ২০২৩ সালে বড়পর্দায় ফিরেছিলেন শাহরুখ খান। এসেই হ্যাটট্রিক হিট উপহার দেন …