বশেমুরবিপ্রবিতে ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা

সুকান্ত সরকার,বশেমুরবিপ্রবিঃ পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমি উপলক্ষে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান এ প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা এবং ধর্মীয় আলোচনা ও সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

২৩ আগস্ট তারিখ রোজ শুক্রবার সকাল ৮. ৩০ ঘটিকায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মন্দিরে মঙ্গলপ্রদীপ প্রজ্জলনের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।অনুষ্টানসূচী উদ্বোধন করেন কাশিয়ানী উপজেলার চেয়ারম্যান শ্রী সুব্রত ঠাকুর(হিল্টু)।

অনুষ্ঠানসূচীর অংশ হিসাবে সকাল৯.০০ টায় মন্দির প্রাঙ্গন থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি ক্যাম্পাস প্রদক্ষিণ করে মেইন রোড হয়ে মন্দিরে প্রত্যাবর্তন করে। এরপর ধর্মীয় আলোচনা ও ধর্মীয় ভজনকীর্তন পরিবেশিত হয়।
পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের অাবির্ভাব মাহাত্ম্যকথা আলোচনা করেনপ্রধান আলোচক আচার্য পূর্ণ দেবানন্দ অবধুত(দিল্লী)।

“সনাতন সংঘ” এর সভাপতি শ্রী তাপস বালার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথির আসন অলংকৃত করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন ড.বি.কে বালা,বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির সাধারন সম্পাদক শ্রীমতি ঈশিতা রায়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সংস্কৃত বিভাগের সহোযোগী অধ্যাপক শ্রী কুশল বরণ চক্রবর্তী এবং ড.নিশীত কুমার পাল, অভিজিৎ বিশ্বাস,বাপন কুরী সহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,স্টামফোর্ড ইউনিভার্সিটি ক্লাব ফেয়ার শনিবার!

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে মলম পার্টির ৬ সদস্য গ্রেপ্তার

ঢাকার কেরানীগঞ্জে মলম পার্টির ৬ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এবং ছিনতাই কাজে ব্যবহৃত দুইটি সিএনজি …

error: Content is protected !!