বশেমুরবিপ্রবিতে জমকালো অনুষ্ঠানের মাধ্যমে নবিনদের বরণ করে নিলো সমাজবিজ্ঞান বিভাগ

সুকান্ত সরকার,বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সমাজবিজ্ঞান বিভাগের আয়োজনে সাংস্কৃতিক সন্ধ্যার মাধ্যমে নবীন শিক্ষার্থীদের বরণ এবং প্রবীণ শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

সোমবার(১৮ ফ্রেব্রুয়ারী ২০১৯) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন। সমাজবিজ্ঞান বিভাগের সভাপতি মোঃ মজনুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর রফিকুন্নেসা আলী। এছাড়াও উপস্থিত ছিলেন সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শামীমা নাসরিন, আবুল কালাম আজাদ, লেকচারার মোঃ হুমায়ুন কবির, শামছুর আরেফিন, শিমন রহমান, আইরিন পারভীন, তুলিকা দত্ত, তামান্না রশিদ সহ অন্যান্য বিভাগের শিক্ষক এবং শিক্ষার্থীরা।

সন্ধ্যা ৬ টায় নবীন শিক্ষার্থীদের বরণ এবং প্রবীণ শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা প্রদানের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয় এবং পরবর্তীতে সমাজ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনমুগ্ধকর সাংস্কৃতিক কর্মসূচির মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

অনুষ্ঠানের সভাপতি মোঃ মজনুর রশিদ বলেন, “সমাজবিজ্ঞান বিভাগ ২০১২-১৩ শিক্ষাবর্ষ থেকে বশেমুরবিপ্রবিতে যাত্রা শুরু করে। তারই ধারাবাহিকতায় আমরা তিনটা ব্যাচের বিদায় ও নবীন দের বরণের জন্য আমাদের আজকের এ আয়োজন। বিশ্ববিদ্যালয়ের অভিভাবক প্রফেসর ড খোন্দকার নাসিরউদ্দিন স্যার এর সুদক্ষ নেতৃত্ব ও বিভাগের সকল শিক্ষকমন্ডলীদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে সসমাজবিজ্ঞান বিভাগ শুরু থেকেই সফল একটি বিভাগ হিসেবে আত্নপ্রকাশ করেছে। তারই ধারাবাহিকতায় সমাজবিজ্ঞান বিভাগ পরপর তিনবার ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেছে। সকলের দোয়া ও সহযোগিতায় সমাজবিজ্ঞান বিভাগ সকল ক্ষেত্রেই তাদের ধারাবাহিকতা বজায় রাখবে এই কামনাই করি।”

নিউজ ঢাকা ২৪

আরো পড়ুন: কম খরচে ভুটান

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে বাড়ি দখল ও মারধোর করার অভিযোগে মানব বন্ধন

ঢাকার কেরানীগঞ্জে জোড়পূর্বক বাড়ি দখল ও মারধোর করার অভিযোগ এনে মো: ইয়াসিন নামে এক ব্যাক্তির …

error: Content is protected !!