শাহীন আহমেদ

বর্ণাঢ্য আয়োজনে পুরষ্কার পেলো নুরুল হক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা

ঢাকার কেরানীগঞ্জের চড়াইল নূরুল হক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে উপজেলার চড়াইল মাঠ প্রাঙ্গণে এই ক্রীড়ানুষ্ঠানের আয়োজন করা।

অনুষ্ঠানে বিদ্যালয়ের কার্যকরী পরিষদের সভাপতি মহসিন রানা খোকনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ

অনুষ্ঠানে শিক্ষার্থীদের মনোমুগ্ধকর কুচকাওয়াজ এবং ডিসপ্লেতে উপভোগ করেন প্রধান অতিথি ও বিদ্যালয় শিক্ষক, আমন্ত্রিত অভিভাবক, স্থানীয় বিশিষ্ট ব্যক্তিসহ বিপুলসংখ্যক দর্শক। এই ক্রীড়া প্রতিযোগিতায় ১৫টিরও বেশি খেলাধুলা ও অনান্য বিষয়ে শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।

‘যেমন খুশি তেমন সাজো এবং আমন্ত্রিত মহিলাদের জন্য ‘বালিশ খেলা’ অনুষ্ঠানটি হয়েছিল বিশেষ উপভোগ্য। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কৃত করা হয়৷ বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি শাহীন আহমেদ।

এ সময় প্রধান অতিথি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন। দশম শ্রেণির শিক্ষার্থী সুলতানা কনক বলেন, অন্যান্য বছরের ন্যায় এবারের ক্রীড়া প্রতিযোগিতা অত্যন্ত উৎসাহ-উদ্দীপনার সঙ্গে উদযাপিত হয়েছে। বিদ্যালয়ের গৌরবজনক ইতিহাসে নতুনমাত্রা সংযোজন করতে সক্ষম হয়েছে।

ঐতিহ্যবাহী চড়াইল মাঠকে সাজানো হয়েছিল সুন্দরভাবে। খেলাধুলার পাশাপাশি বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠান দর্শকদের আনন্দে ভিন্নমাত্রা যোগ করেছে।

এসময় বাংলাদেশ শিক্ষক ইউনিয়নের মহাসচিব ও চড়াইল নূরুল হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসিম উদ্দিন সিকদারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, দাতা সদস্য নাজমুল হক, অভিভাবক সদস্য মুকুল মৃধা, মোহর চাঁদ, মহিলা অভিভাবক সদস্য সায়রা বেগম পলি, শিক্ষক প্রতিনিধি আব্দুল্লাহ ইবনে হোসাইন, মন্টু কুমার রায় প্রমুখ।

 

রিপোরটারঃ রিফাত হোসেন

 

আরো পড়ুনঃ নতুন শিক্ষাক্রমে ভুলত্রুটি থাকলে দ্রুত আলোচনার নির্দেশ শেখ হাসিনার

Check Also

কেরানীগঞ্জে-দখলকৃত-বাড়ি-ফিরে-পেল-ভুক্তভোগী-পরিবার

কেরানীগঞ্জে আব্বা বাহিনীর বাড়ি দখল,১০মাস পর বাড়িতে ঢুকলো দম্পতি

ঢাকার কেরানীগঞ্জে আলোচিত আব্বা বাহিনীর হাতে দখল হওয়ার ১০ মাস পরে ঢাকা জেলা পুলিশ সুপারের …