প্রথম মিলনমেলার অপেক্ষায় মাসুদ চৌধুরী উচ্চ বিদ্যালয়ের

মাসুদ চৌধুরী উচ্চ বিদ্যালয়ের ১৯৮৬ ব্যাচ হইতে ২০১৯ ব্যাচের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের নিয়ে প্রথম পূণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে আগামী ২১ ডিসেম্বর রোজ শনিবার ।

বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের নিয়ে এই পূণর্মিলনী অনুষ্ঠান হবে। পূনর্মিলনী অনূষ্টানে প্রাক্তন ছাত্র-ছাত্রীদের অংশগ্রহনের জন্য রেজিষ্ট্রেশন শুরু হয়েছে।

প্রত্যেক ছাত্র-ছাত্রীর জন্য রেজিষ্ট্রেশন ফি ৫০০ টাকা এবং কেউ পরিবার বা বন্ধু নিয়ে আসতে চাইলে আলাদা ৫০০ টাকা দিয়ে রেজিষ্ট্রেশন করতে হবে। তিন বছরের কম বাচ্ছাদের রেজিষ্ট্রেশন করতে হবে না। । রেজিষ্ট্রেশনের শেষ তারিখ ৩১ অক্টোবর ২০১৯।ভেন্যু হিসেবে বিদ্যলয়ের মাঠ প্রাঙ্গনকেই ধরা হয়েছে।

পূণর্মিলনী নিয়ে সাবেক শিক্ষার্থী বদিউজ্জামান সুমন জানান,আমাদের পরিবারের বড় একটা অংশ দেশের সুনামধন্য জায়গায় কাজ করছেন , কেউ কেউ এখনো তাদের শিক্ষা চালিয়ে যাচ্ছেন। তারা ও একদিন ভাল জায়গায় কাজ করবেন। কিন্তু এতোদিন আমাদের মধ্যে একটা দূরত্ব ছিল যেটা এই পূণর্মিলনীর মাধ্যমে অনেকটা কাটিয়ে উঠতে পারব বলে আমি বিশ্বাস করি।

উনার কথার সুর ধরেই আরেকজন নুরে আলম জাবেদ বলেন, সব বিদ্যালয়েরই এমন পূণর্মিলনী হয়ে থাকে। আমাদেরটা হচ্ছিল না তাই খারাপ লাগত। অবশেষে হচ্ছে দেখে নিজের কাছে অনন্দ লাগছে।

তিনি আরো বলেন, এটা আমাদের সবার সাথে সবার একটা নতুন সম্পর্ক তৈরী করবে। আমি মনে করছি এটা আমাদের জন্য আরো একটি ঈদ হতে যাচ্ছে ২১শে ডিসেম্বর।

নিউজ ঢাকা

আরো পড়ুন,আদালত প্রাঙ্গনে সাংবাদিকের উপর হামলা ও ক্যামেরা ভাংচুরের প্রতিবাদে কেরানীগঞ্জে মানববন্ধন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

৭ দিনেও উদ্ধার হয় নি স্বর্নালংকার ; হতাশ স্বর্ন ব্যবসায়ীরা

গত ১৭ জুন বুধবার ঢাকার দক্ষিন কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর বাজার এলাকায়  নিউ আল আমিন জুয়েলার্সে ডাকাতির …

error: Content is protected !!