পুষ্টি বিষয়ে উপ-সম্পাদকীয় প্রকাশনায় সরকারিভাবে পুরস্কার পেলেন লায়ন মুহা. মীযানুর রহমান

পুষ্টি উন্নয়নের বুনিয়াদের প্রতিপাদ্য নিয়ে খাদ্যের কথা ভাবলে পুষ্টির কথাও ভাবুন এই শ্লোগানে জাতীয় পুষ্টি সপ্তাহে পুষ্টি বিষয়ে উপ-সম্পাদকীয় প্রকাশনায় লেখনীর মাধ্যমে সরকারিভাবে পুরস্কার পেল জনপ্রিয় দৈনিক আমার সময়’র নির্বাহী সম্পাদক লায়ন মুহা. মীযানুর রহমান।

জেলা পুষ্টি সমন্বয় কমিটি এবং জেলা স্বাস্থ্য বিভাগ নারায়ণগঞ্জ আয়োজিত ২৯ এপ্রিল সোমবার বিকেলে সিভিল সার্জন কার্যালয় মিলনায়তনে জাতীয় পুষ্টি সপ্তাহ দিবসের পুরস্কার প্রদান ও সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদ্য যোগদানকৃত সিভিল সার্জন ডাঃ মো. ইমতিয়াজ।

সিনিয়র স্বাস্থ্য ও শিক্ষা কর্মকর্তা মো. আমিনুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ মো. আসাদুজ্জামান, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. জাহিদুল ইসলাম, জুনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার মো. শাকিল হোসেন ও স্বাস্থ্য তত্ত্বাবধায়ক স্বপন দেবনাথ।

সমাপনী অনুষ্ঠানে পুষ্টি বিষয়ে সম্পাদকীয়তায় দৈনিক আমার সময়’র নির্বাহী সম্পাদক লায়ন মুহা. মীযানুর রহমানের হাতে সিভিল সার্জন সহ অন্যান্য অতিথিবৃন্দ সম্মাননা ক্রেস্ট তুলে দেন। পুরস্কার গ্রহণ করে অনুভূতি প্রকাশে লায়ন মুহা. মীযানুর রহমান বলেন, সরকারের ও স্বাস্থ্য অধিদপ্তরকে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই স্বীকৃতি আমাদের জন্য একটি মাইলফলক হয়ে থাকবে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,ফেসবুকে প্রেমের নামে প্রতারনা ; অত:পর

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

৭ দিনেও উদ্ধার হয় নি স্বর্নালংকার ; হতাশ স্বর্ন ব্যবসায়ীরা

গত ১৭ জুন বুধবার ঢাকার দক্ষিন কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর বাজার এলাকায়  নিউ আল আমিন জুয়েলার্সে ডাকাতির …

error: Content is protected !!