নেতা নির্বাচন করবে মাঠ কর্মীরাই — নসরুল হামিদ বিপু

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, সকল সংঘঠনের নেতা নির্বাচন করবে মাঠকর্মীরাই। মাঠকর্মীরাই সংঘঠনের প্রাণ। সম্মেলনে সুষ্ঠ নির্বাচনের মাধ্যমে গণতান্ত্রিক পদ্ধতিতে নেতৃত্ব তৈরী করতে হবে।

শুক্রবার বিকেলে কেরানীগঞ্জ উপজেলার জিনজিরা ঈদগাহ ময়দানে জিনজিরা ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রতিমন্ত্রী আরও বলেন, কোন নেতৃত্বে যেনো অনুপ্রবেশকারী না ঢুকে যায় সেদিকেও মাঠকর্মিদের খেয়াল রাখতে হবে। অনুপ্রবেশকারীরা দলের জন্য হুমকি। সব ধরনের অপকর্ম তারাই করে। তাদের ধারাই আমাদের বদনাম হয়। তাই আমাদের সকলেরই এবিষয়ে সোচ্চার হতে হবে।

জিনজিরা ইউনিয়ন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক হাজী মুস্তাক হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসিবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক শাহীন আহমেদ, জিনজিরা ইউপি চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকু, ঢাকা জেলা আওয়ামীলীগের তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুজাহিদুল ইসলাম মামুন, আগানগর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ্ খুশী ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগের সভাপতি মাহমুদ আলম প্রমুখ।

সম্মেলন শেষে হাজি মুস্তাক হোসেনকে সভাপতি ও মো. আজাদ উল্লাহকে সাধারন সম্পাদক নির্বাচিত ঘোষনা করেন প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

নিউজ ঢাকা

আরো পড়ুন,ফিরে দেখা ২০১৯ এর আলোচিত যতো ঘটনা

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে সুজন বাহিনীর ভয়ে চার বছর এলাকা ছেড়ে থাকছেন বলে অভিযোগ বীর মুক্তিযোদ্ধার

কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নে কান্দাপাড়া গ্রামে সুজন বাহিনীর ভয়ে প্রায় চার বছর নিজের বাপ দাদার বসতবাড়ি …

error: Content is protected !!