নির্বাচনে কাউকে তোষামোদ করে আনার সুযোগ নাই: খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, নির্বাচনে কাউকে তােষামােদ করে আনার সুযােগ নাই। বিএনপি তার অস্তিত্ব রক্ষার জন্যই নির্বাচনে অংশগ্রহন করব।

তারা যতই বলুক না কেন বগম খালদা জিয়াকে মুক্তি দিলেই তারা নির্বাচনে অংশ নেবে এটা তাদের মুখের বুলি অার কথা নয়। বেগম খালেদা জিয়া দুর্নীতির মামলায় সাজা প্রাপ্ত আসামী। তিনি মুক্তি পাবেন কিনা পাবে সেটা আাদালতের বিষয় রাজনীতির বিষয় নয়।

তিনি আজ শুক্রবার (২৭জুলাই) বিকাল সাড়ে ৫টায় কেরানীগঞ্জর ফতেনগর এলাকায় কলাতিয়া-হযরতপুর আলীয়া মাদ্রাসা প্রাঙ্গনে ঢাকা-২  আসন নির্বাচন পরিচালনা সমন্বয় কমিটির উদ্যাগে আয়ােজিত এক বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন। তিনি আরাে বলেন, বিদ্যুতের জন্য মানুষ আর হায়হুতাশ করেনা । কােথায় ও লােডশডিং নাই।  এখন খাদ্যের কােন সমস্যা নাই। উত্তর বঙ্গে আর কােন মঙ্গা নাই।

কৃষকর আর খাবারের জন্য চিৎকার করতে হয় না । মানুষের আয় বেড়েছ। আমরা বিশ্বর উনয়নশীল দেশগুলার কাতারে আছি। ১৭ কােটি মানুষের মেধ্য ১ কােটি মানুষের হাতেহাতে এখন মােবাইল ফােন। দেশ আজ সর্বদিক দিয়ে এগিয় যাচ্ছে।

তাই  এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য আবারাে নৌকা মার্কায় ভােট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে। ঢাকা-২ আসন নির্বাচনা পরিচালনা সমন্বয় কমিটির যুগ্ন আহবায়ক হাজী মাে: আলাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্টানে বক্তব্য রাখেন ঢাকা-২ আসন নির্বাচন পরিচালনা সমন্বয় কমিটির আহবায়ক শফিউল আজম খান বারকু, সদস্য সচিব ইউসুফ আলী চৌধুরী সেলিম, যুগ্ন আহবায়ক হাজী আবু সিদ্দিক,মাে: আলাউদ্দিন ও আলতাব হাসন বিপ্লব প্রমুখ।

এ.এইচ.এম সাগর।

নিউজ ঢাকা ২৪।

Check Also

বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন

বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন

নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে তেলবাহী ট্রলারে ভয়াবহ আগুনের ঘটনায় সাত সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে …