নিপুন রায় গ্রেফতার

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এবং কেরানীগঞ্জ দক্ষিন বিএনপির সভাপতি নিপুন রায় চৌধুরীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বুধবার নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনা পল্টন থানায় তিনটি মামলা করা হয়। তিনটি মামলাতেই নিপুন রায়কে আসামি করা হয়েছে।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের জ্যেষ্ঠ সহকারী কমিশনার আতিকুল ইসলাম নিউজ ঢাকাকে তথ্যটি নিশ্চিত করেছেন।

 

পুলিশ জানিয়েছে, আজ রাত ৮টার দিকে কাকরাইলের নাইটিঙ্গেল মোড় থেকে নিপুন রায় এবং সংগীত শিল্পী ও বিএনপি নেত্রী বেবী নাজনীনকে আটক করে পুলিশ।

সাধারন জিঞ্জাসাবাদের পরে বেবী নাজনীনকে ছেড়ে দেয়া হলেও গ্রেফতার করে রাখা হয় নিপুন রায় কে।

নিউজ ঢাকা ২৪

 

আরো পড়ুন: হেলমেটধারী সেই হামলাকারীদের কেন ধরা হচ্ছে না ??

 

গেল সপ্তাহে বিএনপি অফিসের সামনে হেলমেটধারী একদল যুবক নাশকতা করলে তাদের ৫ দিনের মধ্যেই গ্রেফতার করে পুলিশ। এর ফলে জনসম্মুখে প্রশ্ন আসে তাদের ৫ দিনের ভেতর গ্রেফতার করতে পারলে, গেল ৫ই আগষ্ট সাংবাদিকদের উপর হামলাকারী সেই হেলমেটধারীদের কেন এখনো গ্রেফতার করছে না পুলিশ? যেখানে তাদের ছবি ,ভিডিও ফুটেজ সব ই আছে পুলিশের কাছে।

এ বিষয়ে ডিএমপির অতিরিক্ত কমিশনার ও কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মনিরুল ইসলামকে প্রশ্ন করেন বেসরকারী টেলিভিশনের এক সাংবাদিক। সাংবাদিক বলেন : যারা হেলমেট পরে মুখ ঢেকে নাশকতা করেছে তাদের শনাক্ত করে গ্রেফতারের সক্ষমতা দেখানোয় আপনাদের ধন্যবাদ। তবে একই ঘটনা ঘটেছিল চলতি বছরের ৫ আগস্ট। ওইদিন সাংবাদিকদের হেলমেট পরে লাঠি দিয়ে পিটিয়েছিল কয়েকজন যুবক। তারা এখনও ঢাকা কলেজের রাজনীতি করছে। তাদের কেন ধরা হচ্ছে না? নাকি পুলিশের ওপর হামলা হয়েছে দেখে তাদের ধরা হয়েছে, সাংবাদিকদের ওপর হামলা হয়েছে বলে পুলিশ আগ্রহ দেখাচ্ছে না?’

Check Also

বন্যা মোকাবিলায় আগাম প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর

বন্যা মোকাবিলায় আগাম প্রস্তুতির নির্দেশ প্রধানমন্ত্রীর

চলতি বছরের আগস্ট মাসে দেশে বন্যা হতে পারে। এমন শঙ্কায় সংশ্লিষ্ট সবাইকে বন্যা পরিস্থিতি মোকাবিলা …