Breaking News
Home / ক্যারিয়ার / দৌলতদিয়ায় ঘরমুখি মানুষের উপচে পড়া ভীড়

দৌলতদিয়ায় ঘরমুখি মানুষের উপচে পড়া ভীড়

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি ঃ দেশের দক্ষিন পশ্চিমাঞ্চলের ২১ জেলার প্রবেশদ্বার দৌলতদিয়া ঘাটে নাড়ির টানে বাড়ি ফেরা মানুষের ঢল নেমেছে। ঘাট এলাকায় তিল ধারনের জায়গা খুজে পাওয়া না গেলেও তেমন কোন দূর্ভোগের চিত্র দেখা যায়নি। এদিকে ফেরিতে সাধারন যাত্রীদের চাপে যানবাহন পারাপার কিছুটা ব্যাহত হয়েছে।

শনিবার সরেজমিন দৌলতদিয়া ঘাটে দেখা যায়, সকাল থেকেই লঞ্চ ঘাট, ফেরি ঘাট ও বাস টার্মিনাল এলাকায় দেখা যায় অসংখ্য ঘরমুখি মানুষের এ চাপ। তবে পর্যাপ্ত যানবাহন থাকায় ফেরি ঘাটে এসে তেমন কোন ভোগান্তি ছাড়াই প্রিয়জনের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে গন্তব্যে পৌছাতে পাড়ছে ঘরমুখি মানুষ। পন্যবাহি ট্রাক পারাপার বন্ধ থাকায় দৌলতদিয়া প্রান্তে সরাসরি যানবাহন গুলো ফেরিতে উঠতে পাড়ছে।
তবে পাটুরিয়া ঘাট এলাকায় যানবাহনের দীর্ঘ সারি থাকলেও সাধারন যাত্রীদের চাপে ফেরিতে যানবাহন পারাপার ব্যবহত হচ্ছে।
গোয়ালন্দ ঘাট থানার ওসি রবিউল ইসলাম জানান, আইন-শৃঙ্খলার বাহিনীর কঠোর নজরদারিতে ফেরির টিকিটে দালালচক্র ও ছিনতাইকারীদের তৎপরতা ঘাট এলাকায় নেই বললেই চলে। এবারের ঈদে দৌলতদিয়া ঘাট এলাকায় একটি ছিনতাইয়ের ঘটনা ঘটেনি বলে তিনি জানান।
বিআইডবিøটিসি দৌলতদিয়া ঘাটের ব্যবস্থাপক আবু আব্দুল্লাহ রনি জানান, বর্তমানে এই রুটে ২০ টি ফেরি চলাচল করছে। প্রাকৃতিক কোন সমস্যা না হলে এবারের ঈদে আশাকরি মানুষ নির্বিঘেœ দৌলতদিয়া ঘাট দিয়ে আসা-যাওয়া করতে পারবে। বার্তা বিভাগ রাজবাড়ী প্রতিনিধি : ফোন নং- ০১৭১৬৯১৬৬৮১

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

ওয়ারীতে বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও ওষুধ বিতরণ

রাজধানীর ওয়ারীতে সামাজিক উন্নয়নমূলক সংগঠন কান্ডারীর উদ্যোগে শতাধিক সুবিধা বঞ্চিত মানুষের মাঝে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ...

রাজবাড়ীতে হাতকড়াসহ পলাতক দুই আসামী দেড় ঘন্টা পর গ্রেপ্তার

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি ঃ রাজবাড়ীতে কোর্ট হাজত থেকে জেলখানায় নেওয়ার সময় হাতকড়াসহ পালানো ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: