দোকানের বাকী টাকা কে কেন্দ্র করে আওয়ামীলীগের দু পক্ষের সংঘর্ষ, আহত – ২

রাজবাড়ীর বালিয়াকান্দিতে রবিবার বিকালে বাকী টাকা চাওয়াকে কেন্দ্র করে আওয়ামীলীগ সমর্থিত দু,গ্রুপের সংঘর্ষে ৩জন আহত হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ২জনকে আটক করেছে।

নারুয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও ব্যবসায়ী মোঃ আবুল কালাম আজাদ (৪০) জানান, প্রায় এক বছর পুর্বে আমার দোকান থেকে একটি টেলিভিশন বাঁকী নেয় নারুয়া গ্রামের হানেফ আলী মোল্যার ছেলে মোকলেছ মোল্যা (৩৮)। বাকী টাকা চাওয়ায় সে ক্ষিপ্ত হয়ে মোকলেছ, ফরহাদসহ তাদের লোকজন লোহার রড নিয়ে দোকানে প্রবেশ করে।

এলোপাথারী ভাবে আমাকে ও দোকানের কর্মচারী আকুল (৩৮) কে লোহার রড দিয়ে পিটিয়ে জখম করে। লোকজন আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

মোকলেছ মোল্যা (৩৪) জানান, তার কাছে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে মারপিট করে। লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দু,পক্ষ হাসপাতালে ভর্তি হলে হাসপাতালে দু,পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় ফরহাদ মোল্যা ও মুনছুর শেখ নামে দু,জনকে আটক করে।

বালিয়াকান্দি হাসপাতালের আরএমও ডা. ফারুক হোসেন জানান, দু,গ্রুপ সংঘর্ষ করে ৩জন আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হয়। হাসপাতালে এসে সংঘর্ষে লিপ্ত হলে থানা পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বালিয়াকান্দি থানার এস,আই অঙ্কুর কুমার ভট্রাচার্য্য জানান, হাসপাতালে দু,পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় ফরহাদ মোল্যা ও মুনছুর শেখ নামে দু,জনকে আটক করা হয়েছে।

শেখ রনজু আহাম্মেদ
নিউজ ঢাকা২৪।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

সংরক্ষিত আসনে এমপি হতে নায়িকাদের ভিড়!

সংরক্ষিত আসনে এমপি হতে চাওয়া নায়িকাদের ভিড়

মাস খানেক আগেই অনুষ্ঠিত হয়েছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এ আসরে প্রার্থী হতে অনেক তারকাই …

error: Content is protected !!