Breaking News
Home / প্রচ্ছদ / দূর্নীতিবাজরা ক্ষমতায় আসলে দেশ ৫০ বছর পিছিয়ে যাবে : বিপু
বিপু

দূর্নীতিবাজরা ক্ষমতায় আসলে দেশ ৫০ বছর পিছিয়ে যাবে : বিপু

দূর্নীতিবাজরা ক্ষমতায় আসলে দেশ ৫০ বছর পিছিয়ে যাবে। দেশে চলমান উন্নয়নের বাধার সৃষ্টি হবে। আগামীতে মাননীয় শেখ হাসিনার নেতৃত্বে আমরা যে স্বপ্ন দেখছি তা ভেস্তে যাবে। বিএনপি রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে। তারা অন্যের কাধে ভর করে ক্ষমতায় আসতে চায় : বিপু

কিন্তু তাদের সে প্রত্যাশা পূরণ হবে না। আন্দোলন করার মতো কোন ক্ষমতা তাদের নেই। গতকাল শুক্রবার সন্ধ্যায় কেরানীগঞ্জ উপজেলার জিনজিরা এলাকায় অধ্যাপক আব্দুল হামিদ কমিউনিটি সেন্টার ও গোকুলচর সরকারি প্রাথমিকভাবে বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। প্রতিমন্ত্রী আরো বলেন, অধ্যাপক আব্দুল হামিদ কমিউনিটি সেন্টার একটি আধুনিক কমিউনিটি সেন্টার। এ কমিউনিটি সেন্টারে রয়েছে ডিজিটাল লাইব্রেরী।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী বাংলাদেশ গড়ার যে স্বপ্ন আমাদের দেখাাচ্ছেন তা বাস্তবায়ন করতে হলে আগামীতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে, অন্য দল থেকে ধার করা নেতা এনেও বাংলাদেশ আওয়ামীলীগ সরকার ও সরকারের সকল উন্নয়ন কে বাধাগ্রস্ত করতে পারবে না, যাদের প্রধান নেত্রী দূর্নীতির দায়ে আজ জেল খাটছে, যাদের নেতা আজ দূর্নীতির মামলার সাজার ভয়ে বিদেশে পালিয়ে বেড়াচ্ছেন তাদের হাতে কিভাবে দেশের শাসনের ভার দেওয়া যায়, এসব দূর্নীতিবাজরা ক্ষমতায় এলে দেশ ৫০ বছর পিছিয়ে যাবে।

মন্ত্রী আরো বলেন, যুবসমাজকে মাদকের ছোবলের ধ্বংসের মুখ থেকে রক্ষা করতে কেরানীগঞ্জের সকল মাঠগুলো উদ্ধার করা হবে।

মাঠগুলোতে কৃত্রিম ঘাস ও ফ্লাডলাইট স্থাপন করা হবে।
এসময় আরো বক্তব্য রাখেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, জিনজিরা ইউপি চেয়ারম্যান হাজী সাকুর হোসেন, তেঘরিয়া ইউপি চেয়ারম্যান হাজী মোঃ জজ মিয়া, শুভাঢ্যা ইউপি চেয়ারম্যন ইকবল হোসেন সহ।

এ এইচ এম সাগর।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About এ এইচ এম সাগর

Check Also

রাজবাড়ীর পাংশায় ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা

শেখ রন্জু আহাম্মেদঃ রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য শওকত ...

রাজধানীতে ১৮ মিলিমিটার বৃষ্টি

রাজধানীতে আজ সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে মুষলধারে বৃষ্টি নামে। খুব বেশিক্ষণ স্থায়ী না হলেও এ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *