Breaking News
Home / উদ্যোগ / দক্ষিন কেরানীগঞ্জে খালের পানি থেকে অজ্ঞাত পুরুষের ভাসমান লাশ উদ্ধার
লাশ উদ্ধার

দক্ষিন কেরানীগঞ্জে খালের পানি থেকে অজ্ঞাত পুরুষের ভাসমান লাশ উদ্ধার

দক্ষিন কেরানীগঞ্জের জাজিরা ব্রীজের নীচে ভাসমান লাশ অবস্থায় অজ্ঞাতনামাএক পুরুষ (৫৫) এর লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যাসাড়ে ৫টায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরন করেছে দক্ষিন কেরানীগঞ্জথানা পুলিশ।

জানাযায়, দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন কোন্ডা ইউনিয়নের জাজিরা এলাকারলোকজন জাজিরা খালের ব্রীজের নিচে একটি অজ্ঞাত পুরুষের লাশ ভাসতেদেখে। লাশ দেখার পর স্থানীয় জনগন থানা পুলিশকে খবর দেন।

পুলিশ খবর পেয়েঘটনাস্থলে গিয়ে নিহত অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার করে নিয়ে আসে।দক্ষিন কেরানীগঞ্জ থানার এস আই আবুল কাওসার জানান, স্থানীয়দেরসংবাদের ভিত্তিত্বে ঘটনাস্থলে এসে নিহত অজ্ঞাত ব্যাক্তির লাশ দেখতে পাই।পরে লাশ টানে তুলে সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়না তদন্তের জন্যহাসপাতাল মর্গে পাঠাই।

নিহতের পড়নে টি শার্ট ও লুঙ্গিপড়িহিতছিল। তার মাথায় দুটি জখমের চিহ্ন দেখতে পাওয়া গেছে। চিহ্ন দুটি কিসের বোঝা যাচ্ছে না। ময়না তদন্ত রিপোর্ট না আসা পর্যন্তবলা যাচ্ছে না আঘাতের চিহ্ন দুটি কিশের। এ ব্যাপারে পুলিশ বাদী হয়েদক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে

এ এইচ সাগর।

নিউজ ঢাকা।

 

আরো পড়ুন: কেরানীগঞ্জের পৃথক দুটি স্থান থেকে দুটি লাশ উদ্ধার

কেরানীগঞ্জের পৃথক দুটি স্থান থেকে দুটি লাশ উদ্ধার করেছেন কেরানীগঞ্জ মডেল ও কেরানীগঞ্জ দক্ষিন থানা পুলিশ। ২১ শে নভেম্বর সন্ধ্যায় লাশ দুটি উদ্ধার করা হয়।

কেরানীগঞ্জ মডেল থানায় উদ্ধারকৃত লাশটি ওমর আলী নামক ব্যক্তির। তার বয়স ৫৫ বছর। তিনি পেশায় একজন রিক্সা চালক। তার বাড়ি মডেল থানার অন্তর্গত বামনসুর গ্রামে। কেরানীগঞ্জ মডেল থানার  উপপরিদর্শক (এসআই) সাইদুজ্জামান জানান, নিহত ওমর আলী গতরাত থেকে নিখোজ ছিলেন, গতরাতে রিক্সা নিয়ে সে আর বাসায় ফিরে যায় নি। আজ সারাদিন তার পরিবার তাকে অনেক খোজাখুজি করে। আজ বিকাল বেলা ভাড়াইলা ব্রিজের পাশে তার মরাদেহ পাওয়া যায়, তার দেহটি অর্ধেক পানিতে এবং অর্ধেক ভাসমান অবস্থায় ছিল। তার গায়ে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায় নি।  পরে উদ্ধার করে তার দুই মেয়ে সহ শ্যালককে সঙ্গে নিয়ে লাশ থানায় নিয়ে যাওয়া হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About এ এইচ এম সাগর

Check Also

কেরানীগঞ্জে অবৈধ হাউজিং প্রকল্প করার চেষ্টায় বাধা দেয়ায় গ্রামবাসির উপর হামলা ।। আটক ৩

এ.এইচ এম সাগর: কেরানীগঞ্জের শাক্তা ইউনিয়নের পশ্চিম বামনশুর এলাকায় হামলা চালিয়ে জোড়-পূর্বক ঘর-বাড়ি ভেঙ্গে জমি ...

তেজগাঁওয়ে পুলিশ-পোশাক শ্রমিক মুখোমুখি

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চলে পোশাক শ্রমিক ও পুলিশ মুখোমুখি অবস্থানে রয়েছে। নাসা গ্রুপের গার্মেন্টসের সামনে শ্রমিকরা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *