জবি সাংস্কৃতিক কেন্দ্রের প্রতিষ্ঠাবার্ষিকীতে আনন্দ র‍্যালি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের ১৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দুদিনব্যাপী সাংস্কৃতিক উৎসবের আয়োজন করা হয়েছে।

উৎসবের প্রথম দিন মঙ্গলবার বেলা ১১ টায় (২৫ ফেব্রুয়ারি ) প্রতিষ্ঠাবার্ষিকী আনন্দ র‍্যালি  বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের সামনে থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের নতুন বিল্ডিংয়ের সামনে গিয়ে শেষ হয়।র‍্যালি শেষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে (অডিটোরিয়াম) পুনর্মিলনী এবং নবীনবরণ শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মিজানুর রহমান।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দিন আহমদ।এছাড়াও আরও উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের উপদেষ্টা ও চারুকলা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. বজলুর রশিদ খাঁন,সংগঠনের প্রতিষ্ঠাকালীন সভাপতি সুরাইয়া চিশতী রিমা, সাধারন সম্পাদক এডভোকেট শৈবাল দত্ত।প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. মিজানুর রহমান জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের বিভিন্ন কাজের প্রশংসা করে বলেন,বিজ্ঞান সংস্কৃতি ছাড়া এগিয়ে যেতে পারে।শিল্প সংস্কৃতির হাত ধরেই সকল বড় বড় পরিবর্তন এসেছে।অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি ফাইয়াজ হোসেন ও সঞ্চালনা করেন সাধারন সম্পাদক সাঈদ মাহাদী সেকান্দর। অনুষ্ঠানে জবি সাংস্কৃতিক কেন্দ্রের প্রতিষ্ঠাকালীন পরবর্তী সময়ের নেতৃবৃন্দ ও বর্তমান সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উৎসবের দ্বিতীয় দিন বুধবার (২৬ শে ফেব্রুয়ারি) বেলা ১২ টা থেকে বিশ্ববিদ্যালয়ের শান্ত চত্বরে “বসন্ত উৎসব” কে ধারণ করে দেশীয় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,রাজবাড়ীতে জনপ্রতিনিধিকে মারপিট করেছে উপসহকারী প্রকৌশলী

Check Also

স্কাউট উদ্ধার অভিযান

কিশোরগঞ্জে স্কাউটস এর অগ্নি নির্বাপন ও ভুমিকম্প পরবর্তী উদ্ধার প্রশিক্ষণ

‘‘যথাযত প্রস্তুতি দুর্যোগে কমাবে ক্ষতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে চলমান ৩য় জাতীয় দুর্যোগ ব্যবস্থাপনা স্কাউট …