Breaking News
Home / প্রচ্ছদ / জবি ডিবেটিং সোসাইটির নবনির্বাচিত সভাপতি জুনায়েদ সম্পাদক দ্বীন
ডিবেটিং সোসাইটির

জবি ডিবেটিং সোসাইটির নবনির্বাচিত সভাপতি জুনায়েদ সম্পাদক দ্বীন

অপূর্ব চৌধুরী, জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ডিবেটিং সোসাইটির ২০১৯-২০ সেশনের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। নবাগত কমিটিতে সভাপতি পদে লোক প্রশাসন বিভাগের জুনায়েদ হোসাইন ইমন এবং সাধারন সম্পাদক পদে দর্শন বিভাগের দ্বীন ইসলাম নির্বাচিত হয়েছে।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির কার্যালয়ে জবি ডিবেটিং সোসাইটির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০১৯-২০ অনুষ্ঠিত হয়।

নির্বাচনের ফলাফল শেষে ১৫ সদস্যের এ কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেন সংগঠনটির প্রধান নির্বাচন কমিশনার বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, নির্বাচন কমিশনার ও প্রক্টর ড. মোস্তফা কামাল, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক কাজী নাসির উদ্দিন, ডেপুটি রেজিস্টার জিয়াউর রহমান এবং মডারেটর সুমন কুমার মজুমদার।

কমিটির অন্য সদস্যদেও মধ্যে সহ-সভাপতি পদে মুলহাম হায়দার গালিব, যুগ্ম-সাধারণ সম্পাদক মুন্নী আক্তার, সাংগঠনিক সম্পাদক বেগ শোয়াইব আহমেদ, প্রচার সম্পাদক পদে এফ এম নওরুজ্জামান নিয়ন, দপ্তর সম্পাদক পদে মো. সাইদুল ইসলাম সাইদ, তথ্য ও গবেষণা সম্পাদক পদে মো. জুবাইদুর রহমান জনি, প্রশিক্ষণ ও কর্মশালা সম্পাদক পদে আসাদুজ্জামান, সদস্য পদে নুরুজ্জামান, মোর্শেদ হাসান আসিফ, সারোয়ার হোসাইন সোহান এবং সংরক্ষিত নারী সদস্য পদে নিশাত আন্জুম চৈতী ও রাফিয়া রহমান নির্বাচিত হয়েছেন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,সাকিব খেলবেন আজ, ফিরবেন ২৮ এপ্রিল

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About Md masud

Check Also

শহীদ মিনার

জবি সাংস্কৃতিক কেন্দ্রের উদ্যোগে শহীদ মিনার প্রাঙ্গনে আলপনা অঙ্কন

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের কর্মীরা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বর সজ্জিত করেছে বর্ণিল আলপনায়। আন্তর্জাতিক ...

ছিনতাইয়ের

ছিনতাইকারীদের খপ্পড়ে জবি শিক্ষক

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের এক শিক্ষক ছিনতাইয়ের কবলে পড়েছেন। তার কাছ থেকে মুঠোফোন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *