জবি উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ করলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ

অপূর্ব চৌধুরী, জবি প্রতিনিধি:আজ বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান এর সাথে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দের সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমানের নিজস্ব কনফারেন্স রুমে এই সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সাক্ষাৎকারে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের অভ্যন্তরে বিভিন্ন জায়গায় ডিজিটাল স্ক্রীন লাগানো এবং আগামী মাসে মাননীয় স্বরাষ্ট্র মন্ত্রীর উপস্থিতিতে ‘মাদকবিরোধী সভা’ অনুষ্ঠান করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এই সৌজন্য সাক্ষাৎকারের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাদকবিরোধী ফোরামের উপদেষ্টা এবং গণিত বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. রবীন্দ্রনাথ মন্ডল, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক জনাব ফজলুর রহমান এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ,জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি হুমায়ুন কবির হুমু, জগন্নাথ বিশ্ববিদ্যালয় মাদকবিরোধী ফোরামের সভাপতি মো. নাজমুল হুদা সহ মাদকবিরোধী ফোরামের অন্যান্য নেতাকর্মীরা।

উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর ( বুধবার) ‘ নেশা ছেড়ে কলম ধরি মাদকমুক্ত সমাজ গড়ি ‘ এই স্লোগান নিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে মাদকবিরোধী ফোরামের কমিটি গঠিত হয়।

বাংলাদেশের অন্যান্য সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের মধ্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয়েই সর্বপ্রথম মাদকবিরোধী ফোরামের কমিটি গঠন করা হয় যা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের জন্য একটি অনন্য অর্জন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,মুজিব বর্ষ উপলক্ষে ছাত্র-ছাত্রীদের মধ্যে বঙ্গবন্ধুর জীবনী বই ও ল্যাপটপ বিতরণ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে মলম পার্টির ৬ সদস্য গ্রেপ্তার

ঢাকার কেরানীগঞ্জে মলম পার্টির ৬ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এবং ছিনতাই কাজে ব্যবহৃত দুইটি সিএনজি …

error: Content is protected !!