Breaking News
Home / প্রচ্ছদ / জবির চলচ্চিত্র উৎসবের সমাপনী দিনে নারী শীর্ষক প্রদর্শনী অনুষ্ঠিত
চলচ্চিত্র উৎসবের

জবির চলচ্চিত্র উৎসবের সমাপনী দিনে নারী শীর্ষক প্রদর্শনী অনুষ্ঠিত

জবি চলচ্চিত্র সংসদ কর্তৃক আয়োজিত ‘আমাদের সিনেমা’ শীর্ষক চলচ্চিত্র উৎসবের সমাপনী দিনে অনুষ্ঠিত হয়েছে চলচ্চিত্রে নারী শীর্ষক বিশেষ প্রদর্শনী।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত এই প্রদর্শনীতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন অভিনেত্রী বন্যা মির্জা এবং চলচ্চিত্র সমালোচক বিধান রিবেরু।

আলোচনা পর্বে বক্তারা বাংলা চলচ্চিত্রে নারীদের ভূমিকা নিয়ে কথা বলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ফিল্ম এন্ড টেলিভিশন বিভাগের প্রভাষক ফাতেমা আমিন।

প্রদর্শনী শেষে প্রদর্শিত চলচ্চিত্রসমূহের নির্মাতাদের এবং আলোচনা পর্বে বিশেষ অতিথিদের মাঝে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়৷ তিন দিনব্যাপী আয়োজিত ‘আমাদের সিনেমা’ শীর্ষক দেশীয় চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয় গত বছরের আলোচিত সাতটি চলচ্চিত্র। দেশীয় চলচ্চিত্রের প্রচার ও প্রসারের লক্ষ্যে এই চলচ্চিত্র উৎসবের আয়োজন করা হয়েছিল।

নিউজ ঢাকা

আরো পড়ুন,জনসেবার নামে প্রতারনা, আহসান হাবীব পেয়ারের পর এবার ইফরীত জাহিন কুঞ্জ

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About জবি প্রতিনিধি

Check Also

শহীদদের স্মরণে

ভাষা শহীদ স্মৃতিতে জবি সাংবাদিক সমিতির বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি ...

মাতৃভাষা দিবস

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে জবির শ্রদ্ধা নিবেদন

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২০ উপলক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *