জবিতে মাদকবিরোধী আলোচনা সভা

অপূর্ব চৌধুরী, জবি প্রতিনিধিঃ‘মুজিব বর্ষের অঙ্গীকার মাদক করব পরিহার’ স্লোগানকে সামনে রেখে জগন্নাথ বিশ্ববিদ্যালয় মাদকবিরোধী ফোরামের উদ্যোগে নবীন বরণ ও মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (৮ মার্চ) আলোচনা সভাটি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় মাদকবিরোধী ফোরামের সভাপতি মোঃ নাজমুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য প্রদান করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিচালক শ্রী মুকুল জ্যোতি চাকমা। এতে মোটিভেশনাল বক্তব্য প্রদান করেন বিশ্ববিদ্যায়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, প্রক্টর ড. মোস্তফা কামাল, রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার জনাব ইফতেখায়রুল ইসলাম।

ছাড়াও জগন্নাথ বিশ্ববিদ্যালয় মাদকবিরোধী ফোরামের উপদেষ্টা অধ্যাপক ড. রবীন্দ্রনাথ মন্ডল অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন এবং অংশগ্রহনকারী সকলকে মাদকবিরোধী শপথ পাঠ করান। এসময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষিকা এবং শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নবীন সদস্যদের বরণ, বড় পর্দায় প্রামান্যচিত্র প্রদর্শনী, সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

নিউজ ঢাকা

আরো পড়ুন,নরসিংদীতে যাত্রীবাহী বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

৭ দিনেও উদ্ধার হয় নি স্বর্নালংকার ; হতাশ স্বর্ন ব্যবসায়ীরা

গত ১৭ জুন বুধবার ঢাকার দক্ষিন কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর বাজার এলাকায়  নিউ আল আমিন জুয়েলার্সে ডাকাতির …

error: Content is protected !!