Breaking News
Home / কেরানীগঞ্জ / জন্মদিন কেনো ! কোনো উৎসবই পালন করিনা আগষ্ট মাসে: শাহীন আহমেদ
শাহীন আহমেদ

জন্মদিন কেনো ! কোনো উৎসবই পালন করিনা আগষ্ট মাসে: শাহীন আহমেদ

আজ ১০ ই আগষ্ট কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ এর জন্মদিনে নিউজ ঢাকা ২৪.কম এর সাথে একান্ত সাক্ষাতকারে নিজের জন্মদিনের আড়ম্বরতা এড়ানোর গল্প ও আগামীর কেরানীগঞ্জ নিয়ে তাঁর স্বপ্ন এবং সাংগঠনিক বিভিন্ন কার্যক্রম নিয়ে তাঁর ভাবনার কথা উল্যেখ করেছেন স্বত:স্ফূর্ত ভাবে। তারই চুম্বক অংশ হুবুহু তুলে ধরা হলো নিউজ ঢাকা ২৪ এর পাঠকদের জন্যে। সাক্ষাতকার নিয়েছেন নিউজ ঢাকা ২৪ এর প্রকাশক এইচ.এম রুবেল।

নিউজ ঢাকা: কেমন আছেন?

শাহিন আহমেদ: ভালো আছি, আপনি কেমন আছেন।

নিউজ ঢাকা: জ্বী ভালো আছি, কিছু ব্যক্তিগত প্রশ্ন ছিলো, আপনি চাইলে শুরু করতে পারি।

শাহিন আহমেদ: নিশ্চয়ই শুরু করতে পারেন।

নিউজ ঢাকা: ১০ ই আগষ্ট আপনার জন্মদিন, কিন্তু কখনোই আপনি তা উদযাপন করেন না, এই বিষয়ে কিছু বলবেন।

শাহিন আহমেদ: দেখুন, এই কথাটা আমার কাছের মানুষেরা সবাই জানে, আগষ্ট মাসে আমার জন্ম হলেও কখনোই আমার জন্মদিন ঘটা করে পালন করা হয়না কারন, এই মাসটা আমাদের জন্যে খুবই কষ্টের মাস। আমার বাবা ছোট বেলা থেকেই আগষ্টের শোকগাথা শুনিয়েছেন আমাদের, যে মাসে জাতির জনক কে তাঁর পরিবার সহ নির্মম ভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা, সেই মাসে জন্মদিন কেনো কোনো উৎসবই উদযাপন করা সম্ভব নয় আমার পক্ষে।

নিউজ ঢাকা: সম্প্রতি আপনি দ্বিতীয়বারের মতো জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যানের স্বীকৃতি পেয়েছেন, আওয়ামী লীগ সভানেত্রীর সাথে সাক্ষাতও করেছেন, আগামী সংসদ নির্বাচনে ঢাকা-২ থেকে নির্বাচন করতে চাইছেন,নিশ্চয়ই আপনার ইচ্ছার কথা জানিয়েছেন নেত্রীকে, উনি কিছু জানিয়েছেন।

শাহিন আহমেদ: নেত্রী বরাবরই বলে আসছেন পরিশ্রমী এবং তৃনমূলে জনপ্রিয়তা আছে এমন প্রার্থীকেই নমিনেশন দিবেন, আমাকে কাজ করে যেতে বলেছেন, আমি নেত্রীর কথামতো জনগনের জন্যে কাজ করে যাচ্ছি। আমি বিশ্বাস করি মাননীয প্রধানমন্ত্রী আমার কাজের স্বীকৃতি দিবেন।

নিউজ ঢাকা: সমগ্র কেরানীগঞ্জে আওয়ামীলীগের নেতা,কর্মী ছাড়াও সাধারণ জনগনের মধ্যে বিশেষ করে তরুন সমাজের মধ্যে আপনার তুমুল জনপ্রিয়তা লক্ষনীয়, এতো জনপ্রিয়তার কারন কি

শাহিন আহমেদ:  আমি জনগনের নির্বাচিত প্রতিনিধি, আমার কাজ জনগনের সুবিধা-অসুবিধায় পাশে থাকা, স্থানীয় সরকারের উন্নয়ন কাজ সম্পাদন করা। তরুনরাই আগামীর বাংলাদেশ গড়ায় সবচেয়ে বেশী ভূমিকা রাখবে তাই তরুনদের সম্ভাবনা কাজে লাগানো। আমি আমার দায়িত্ব ঠিক ভাবে পালন করার চেষ্টা করি। মানুষের ভালোবাসাই আমার একমাত্র চাওয়া।

নিউজ ঢাকা: ১৫ ই আগষ্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সারা বাংলাদেশের মতো কেরানীগঞ্জেও কাঙ্গালী ভোজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এই অনুষ্ঠানকে কেন্দ্র করে কিছু নেতা-কর্মীর বিরুদ্ধ চাঁদাবাজির অভিযোগ উঠে, যদি এরকম কিছু কেউ করে তার বিরুদ্ধে আপনারা কি ভূমিকা পালন করবেন

শাহিন আহমেদ:  আপনি নিশ্চিত থাকতে পারেন, অতীতের মতো এবারও কোন প্রকার চাঁদাবাজি ছাড়াই সারা কেরানীগঞ্জে কাঙ্গালীভোজ ও শোক সভা অনুষ্ঠিত হবে। আমাদের নেতা-কর্মীরা নিজেরাই সমস্ত অর্থের জোগান দিবে। যদি কোনো নেতা-কর্মীর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ প্রমানীত হয় আমরা তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করবো।

নিউজ ঢাকা: এতো ব্যস্ততার মধ্যেও সময় করে সাক্ষাতকার দেওয়ার জন্যে আপনাকে অসংখ্য ধন্যবাদ। সবশেষে কেরানীগঞ্জের জনগনের উদ্দ্যেশে কিছু বলবেন..?

শাহিন আহমেদ: আপনাকেও ধন্যবাদ। সংকট ও সম্ভাবনায় সর্বদাই আমার পাশে থাকার জন্যে কেরানীগঞ্জ বাসীকেও ধন্যবাদ ও কৃতজ্ঞতা। আমার সমস্ত ভাবনা জুড়ে কেরানীগঞ্জের জনগন ও তাদের আর্থ-সামাজিক উন্নয়ন। আশা রাখি আগামী নির্বাচনে ঢাকা-২ আসন থেকে দলীয় মনোনয়ন পেলে জনগনের প্রত্যাশা পূরনে কাজ করতে পারবো।

 

নিউজ ঢাকা ২৪

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About ahmed raju

ইন সা আল্লাহ নিউজ ঢাকা ২৪ এক দিন অনেক দূর এগিয়ে যাবে আপানাদের সাথে নিয়ে। :)

Check Also

রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাতে যাচ্ছেন প্রধানমন্ত্রী

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (১৬ অক্টোবর) সন্ধ্যা ...

ক্যাসিনো কিং সম্রাটের ১০ দিনের রিমান্ড

যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ক্যাসিনো ‘ক্যাসিনো কিং’ ইসমাইল চৌধুরী সম্রাটের ১০ দিনের রিমান্ড ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *