জনসংযোগ ও ডিজিটাল প্রচার’শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত

বাংলাদেশ ইনস্টিটিউট অব জার্নালিজম আ্যন্ড ইলেক্ট্রনিক মিডিয়া (বিজেম) আয়োজিত ‘জনসংযোগ, যোগাযোগ ও ডিজিটাল প্রচার’ শীর্ষক ৩দিন ব্যাপী এক কর্মশালার সনদপত্র বিতরণ অনুষ্ঠান গতকাল (বুধবার, ৩০ অক্টোবর) ইনস্টিটিউটের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিকাশ লিমিটেডের কর্পোরেট যোগাযোগও জনসংযোগ বিভাগের প্রধান শামসুদ্দিন হায়দার ডালিম। প্রধান অতিথি তাঁর ভাষণে বলেন,যোগাযোগ দক্ষতা বৃদ্ধিসহ জনসংযোগ কর্মকর্তাদেরকে গণমাধ্যমের সঙ্গে সু-সম্পর্ক গড়ে তুলতে হবে। আধুনিক তথ্য ও যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে প্রচার কার্যক্রমকে আরো জোরদার করতে হবে।

তিনি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এবং তথ্য প্রদানের উপরেও  ̧গুরুত্বারোপ করেন। বিজেম এর নির্বাহী পরিচালক মির্জা তারেকুল কাদের এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইসলামী বিশ্ব বিদ্যালয় বাংলাদেশ লিমিটেড এর জনসংযোগ বিভাগের সিনিয়র আসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট নজরুল ইসলাম এবং সম্মানিত অতিথি ছিলেন বিজেম এর সিনিয়র আইটি এক্সিকিউটিভ মো: শাহাদাত হোসেন।

প্রশিক্ষণ কোর্সটিতে বাংলাদেশ কোস্টগার্ড, ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স, বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ঢাকা স্টক এক্সচেঞ্জ, ইসলামী ব্যাংক বাংলাদেশ লি:, এনসিসি ব্যাংক লি:,  জনতা ব্যাংক লি:,  কর্মসংস্থান  ব্যাংক, এসএমই ফাউন্ডেশসহ বিভিন্ন সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়, প্রতিষ্ঠান ও সংস্থার মোট ১৫ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন।

কোর্সটি পরিচালনা করেন দেশের খ্যাতিমান সাংবাদিক, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক,জনসংযোগও আইটি বিশেষজ্ঞগণ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,এপেক্স ক্লাব অব নরসিংদী সিটির হ্যাপি নিউ ইয়ার উদযাপন

Check Also

স্কাউট উদ্ধার অভিযান

কিশোরগঞ্জে স্কাউটস এর অগ্নি নির্বাপন ও ভুমিকম্প পরবর্তী উদ্ধার প্রশিক্ষণ

‘‘যথাযত প্রস্তুতি দুর্যোগে কমাবে ক্ষতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে চলমান ৩য় জাতীয় দুর্যোগ ব্যবস্থাপনা স্কাউট …