Breaking News
Home / উদ্যোগ / কে জি এসের মাধ্যমে বিশ্ববাসী কেরানীগঞ্জকে চিনবে : ম.ই মামুন

কে জি এসের মাধ্যমে বিশ্ববাসী কেরানীগঞ্জকে চিনবে : ম.ই মামুন

কেরানীগঞ্জ গ্রাজুয়েট সোসাইটির  (কে জি এস) সদস্যরা তাদের ভালো কাজের মাধ্যমে ও গুনের মাধ্যমে কেরানীগঞ্জকে বিশ্বের বুকে পরিচিত করবে।

কেরানীগঞ্জ গ্রাজুয়েট সোসাইটি কেরানীগঞ্জের গ্রাজুয়েটদের জন্য একটা প্লাট ফর্ম। যারা ভালো কাজ করতে চায় কেরানীগঞ্জ গ্রাজুয়েট সোসাইটি তাদের পাশে থেকে সর্বোচ্চ সহযোগীতা করে এবং ভবিষ্যতে ও করবে। এমনটাই বলেছেন কেরানীগঞ্জ গ্রাজুয়েট সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি ম ই মামুন

শনিবার বাঘাপুর স্কুল ও কলেজে কেরানীগঞ্জ গ্রাজুয়েট সোসাইটির বাস্তা ও তেঘরিয়া ইউনিয়নের গ্রাজুয়েটদের নিয়ে আয়োজিত এক সমন্বয় সভায় তিনি এ কথা বলেন।এ সময় তিনি আরো বলেন, কেরানীগঞ্জে অনেক প্রতিভা আছে, কেজিএসের মাধ্যমে আমরা সেগুলো তুলে ধরতে চাই। কেজিএস সত্যের কথা বলে, শিক্ষার কথা বলে। কেজিএসের মাধ্যমে কেরানীগঞ্জের সকল গ্রাজুয়েটদের নিয়ে আমরা একটা উন্নত ও আলোকিত কেরানীগঞ্জ গড়তে কাজ করবো ইন সা আল্লাহ।

সমন্বয় সভায় অন্যদের মধ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, বাঘাপুর স্কুল এ্যান্ড কলেজের অধ্যক্ষ এসএম আলমগীর হোসেন, কেজিএসের গভর্নিং বডির সদস্য প্রদীপ হাওলাদার, আগানগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.তোফাজ্জল হোসেন, বাঘাপুর স্কুল এ্যান্ড কলেজের সহকারি প্রধান শিক্ষক মো.শাহজাহান ভুইয়া, এইচ.এম রুবেল, গর্ভনিং কাউন্সিলের সদস্য সাইফুল ইসলাম শরীফ প্রমুখ।

বাঘাপুর স্কুল এ্যান্ড কলেজের প্রভাষক হাফিজুর রহমান তুষারের সভাপতিত্বে অনুষ্ঠানে বাস্তা ও তেঘরিয়া ইউনিয়নের প্রায় দুই শতাধিক গ্র্যাজুয়েট অংশগ্রহন করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About ahmed raju

ইন সা আল্লাহ নিউজ ঢাকা ২৪ এক দিন অনেক দূর এগিয়ে যাবে আপানাদের সাথে নিয়ে। :)

Check Also

খোলা বেবী

খোলামোড়া এলাকায় চলছে খোলা বেবী ।। কেরানীগঞ্জে ভ্রমন পিপাসুদের প্রিয় যান খোলা বেবী

তিনচাক্কার বেবীটেক্সি, একটা সময় ঢাকাসহ সারা বাংলাদেশের রাস্তা দাপিয়ে বেড়িয়েছে যানবাহনটি। ব্যাক্তিগত ভ্রমনের জন্য অথবা ...

গুলিস্থান-বান্দুরা রোডে বিআরটিসি বাস বন্ধ, কর্মকর্তাদের মারধর ও গাড়ী ভাংচুর!

সামসুল ইসলাম সনেট: কেরানীগঞ্জ প্রতিনিধিঃ বহু প্রতিক্ষীত গুলিস্থান- বান্দুরা রোডের বিআরটিসি এসি বাস সার্ভিস প্রথম ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *