Breaking News
Home / কেরানীগঞ্জ / কেরানীগঞ্জ গাঃ ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি শেখ স্বাধীন সা: সম্পাদক মুসলিম ঢালী কোষাধ্যক্ষ শেখ কাওসার

কেরানীগঞ্জ গাঃ ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি শেখ স্বাধীন সা: সম্পাদক মুসলিম ঢালী কোষাধ্যক্ষ শেখ কাওসার

কেরানীগঞ্জ উপজেলার ব্যবসায়ীদের সবচেয়ে বড় সংগঠন কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ী ও দোকান মালিক সমিতির নির্বাচন ২০১৯ অনুষ্ঠিত হয়েছে।  কোন প্রতিদ্বন্দী না থাকায় সভাপতি পদে নির্বাচিত হয়েছেন শেখ মোঃ স্বাধীন ও সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী মুসলিম ঢালী এছাড়াও কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন সাবেক ছাত্রনেতা ও তরুণ ব্যবসায়ী শেখ কাওসার
শেখ মোঃ স্বাধীন কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ী ও দোকান মালিক সমিতি লিঃ এর সাবেক সাধারন সম্পাদক । মুসলিম ঢালী একজন সৎ ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে এলাকায় পরিচিত এছাড়াও দেশের সুনামধ্যন ফ্যাশন হাউজ মুসলিম কালেকশনের কর্ণধার তিনি । শেখ কাওসার একজন তরুণ রাজনীতিবিদ, সাবেক ছাত্রনেতা, তরুণ ব্যবসায়ী।
নির্বাচনী সভায় বিজয়ীদের নাম ঘোষনা করেন কেরানীগঞ্জের উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ।
নিউজ ঢাকাhttps://www.facebook.com/newsdhaka24/

সারা দেশের ওপর দিয়ে ঘুর্নিঝড় বুলবুল প্রবাহিত হয়ে যাচ্ছে। বুলবুলের কারনে দেশের সব জায়গার আবহাওয়া খারাপ রয়েছে। বুলবুলের প্রভাবে বুড়িগঙ্গা নদীতে গরুসহ ট্রলার ডুবির ঘটনা ঘটেছে।

গরুর মালিক মো: কবির রহমান জানান, তিনি মূলত একজন গরুর ব্যাপারী। কামরাঙ্গীচরে বসবাস করেন। রবিবার বিকালে তিনটি গরু বিক্রয়ের উদ্দেশ্য কেরানীগঞ্জের জিনজিরা বাজারে ট্রলারে করে নিয়ে আসছিলেন। ট্রলারটি মাঝ নদীতে আসলে খারাপ আবহাওয়ার কারনে হেলতে দুলতে থাকে এতে গরু তিনটি নড়াচরা করলে ট্রলারটি এক কাত হয়ে ডুবে যায়। এতে তার প্রায় চার লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

কেরানীগঞ্জে তিনটি কারখানা ও একটি ৬তলা হেলে পড়া ভবন সিলগালা করেছেন ভ্রাম্যমান আদালত

ঢাকার কেরানীগঞ্জ উপজেলার জিনজিরা ইউনিয়নের বন্দডাকপাড়া এলাকায় হেলে পড়া একটি ৬তলা ভবনসহ তিনটি কারখানায় সিলগালা ...

আবারো কেরানীগঞ্জের সেই প্লাষ্টিক কারখানায় ভয়াবহ অগ্নিকান্ড

বছর না ঘুরতেই কেরানীগঞ্জে সেই ‘প্রাইম পেট অ্যান্ড প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড’র কারখানায় ফের আগিুকান্ডের ঘটনা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *