এ.এইচ.এম সাগর:

কেরানীগঞ্জে হাসপাতাল-ক্লিনিক মালিক এবং বনিক সমিতির সদস্যদের উপজেলা প্রশাসনের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত

এ.এইচ এম সাগর : কেরানীগঞ্জে হাসপাতাল-ক্লিনিক-ডায়গনিষ্টিক সেন্টার মালিক ও বনিক সমিতির সদস্যদের সাথে মত বিনিময় সভা করেছেন কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার অমিত দেব নাথ।

গতকাল সোমবার বেলা ১১টার সময় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়ে দুপুর ২টায় শেষ হয়।

সংক্ষিপ্ত বক্তব্যে অমিত দেব নাথ ক্লিনিক ও ডায়গনষ্টিক সেন্টার মালিকদের উদ্দেশ্যে বলেন, একজন মানুষ হাসপাতালে যায় ভালো হতে, ভালো চিকিৎসা পেতে। আপনারা সাধারন মানুষদের সর্বোচ্চ সেবা দিবেন।

কোন রোগীকে হয়রানী করবেন না। মানুষের সেবা করা একটি মহৎ পেশা। কোন রোগীর সাথেই বাজে ব্যবহার করবেন না। কোন রোগীর কাছ থেকে সেবার নামে অতিরিক্ত অর্থ আদায়ের চেষ্টা করবেন না।

বনিক সমিতির সদস্যদের উদ্দেশ্যে তিনি বলেন, দব্য মূল্যর দাম যেন ঠিক থাকে সেদিকে আপনারা লক্ষ্য রাখবেন, নিয়মিত বাজার মনিটরিং এর মাধ্যমে কোন ব্যবসায়ী যেন সাধারন জনগনকে না ঠকায় ও পন্যে দিয়ে অতিরিক্ত মুনাফা না করে সেদিকে খেয়াল রাখবেন। এছাড়া রাস্তা ঘাট ময়লা করবেন না সব সময় পরিষ্কার পরিচ্ছন্ন রাখবেন।

ক্লিনিক ও ডায়গষ্টিক সেন্টারের মালিকেরাও এ সময় তাদের সমস্যা তুলে ধরেন, তারা বলেন একটা লাইসেন্সের দাম মাত্র ১২ হাজার টাকা কিন্তু সেই লাইসেন্সটা আনতেই তাদের খরচ হয়ে যায় প্রায় ২ লাখ টাকার মতো।

এছাড়া দ্রব্যমূল্যের দাম বাড়ার পাশাপাশি সব কিছুর দামই বাড়ছে। তারা উপজেলা প্রশাসনের কাছে সব সময় সহযোগীতা চান।

অমিত দেব নাথের সভাপত্বিতে সভায় উপস্থিত ছিলেন, উপজেলা সেনিটেশন অফিসার হাজি মোঃ শাহিনুর রহমান, উপজেলা কর্মকর্তা হাজী মোঃ আমান উল্লাহ আমান, জীবন, মোঃ মামুন ।

হাসপাতাল মালিকদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, কেরানীগঞ্জ প্রাইভেট ক্লিনিক ও ডায়গনিষ্টিক এসোসিয়েশনের সভাপতি ডাঃ হাবিবুর রহমান,পপুলার হাসপাতালের মালিক এম.এ. গফুর, ডিজিটাল স্কয়ার হাসপাতালের মালিক মোঃ আব্দুর রকীব মোল্লা, আল বারাকা হাসপাতালের মালিক সোলাইমান জামান, কলাতিয়া সেন্ট্রাল হাসপাতালের মালিক ডাঃ এ এম দেলোয়ার, রাফিয়া হাসপাতালের মালিক ডাঃ ওহিদুজ্জামান, ইবনেসিনা ডায়গন্টিক সেন্টারের ইনচার্জ তরিকুল ইসলাম, কলাতিয়া মর্ডান হাসপাতালের মালিক কাজী মিজানুর রহমান, খাড়াকান্দি জেনারেল হাসপাতালের মালিক সাইদুল ইসলাম, সালাম হসপিটালের মালিক সজল মজুমদার, হাজী মো: ইব্রাহীম মেমরিয়ালের মালিক মোঃ রেজাউল ইসলাম খান, পরিচর্যা ডিজিটাল হাসপাতালের মালিক মোঃ আব্দুর রহমান, রোহিতপুর জেনারেল হাসপাতালের মালিক মোঃ শাহআলম, কেরানীগঞ্জ ডায়গনিষ্টিক সেন্টারের মালিক মোঃ মোসলেম উদ্দিন আহমেদ এবং রহিমা বেগম হাসপাতালের মালিক তাজিম উদ্দিন।

এছাড়া বনিক সমিতির পক্ষে রোহিতপুর বাজার বনিক সমিতির সভাপতি হাজী আঃ মান্নান, সাধারন সম্পাদক হাজী মোঃ বদিউল আলম, জিনজিরা বনিক সমিতির সভাপতি হাজী মোঃ সফর আলী কুশিয়ারবাগ সমিতির শ্রী মিজান চন্দ্র, কলাতিয়া বাজার সমিতির পক্ষে মোঃ সামছুল হক, রাজাবাড়ী বাজার সমিতির পক্ষে মোঃ সাহেব আলী এ সময় উপস্থিত ছিলেন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,রাজবাড়ীতে দুটি আসনে আওয়ামীলীগের প্রার্থী বিজয়ী

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে সুজন বাহিনীর ভয়ে চার বছর এলাকা ছেড়ে থাকছেন বলে অভিযোগ বীর মুক্তিযোদ্ধার

কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নে কান্দাপাড়া গ্রামে সুজন বাহিনীর ভয়ে প্রায় চার বছর নিজের বাপ দাদার বসতবাড়ি …

error: Content is protected !!