কেরানীগঞ্জে স্ত্রীকে ছুড়িকাঘাত করে স্বামীর আত্মহত্যা

ঢাকার কেরানীগঞ্জে স্ত্রীকে এলোপাতাড়ি ছুড়িকাঘাত করে সেই ছুড়ি দিয়ে নিজেই আত্মহত্যা করেছে স্বামী। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার মধ্য রাত ১ টায় আগানগর ইউনিয়নের আলম মার্কেট বেড়িবাধ এলাকায়। নিহত স্বামীর নাম মো: রাসেল (২৫) আহত স্ত্রীর নাম মোসা: আম্বিয়া (২৩)।

দক্ষিন কেরানীগঞ্জ থানার এস আই সৌরভ কু›ড জানান, স্বামী স্ত্রীর সাংসারিক কলহের জেড় ধরে ঘটনাটি ঘটেছে। রাসেলের সাথে আম্বিয়ার বিয়ে হয় ৬ মাস আগে।

আম্বিয়ার আগে আরেকটা বিয়ে হয়েছিলো ঐ সংসারে একটা ছেলে সন্তান ও আছে। এ বিষয়টি গোপন করেই রাসেলকে বিয়ে করে আম্বিয়া। এ ঘটনাটি কিছুদিন আগে রাসেল জানতে পারলে তাদের মধ্যে কলহ শুরু হয়।

এক পর্যায়ে বৃহস্পতিবার রাতে আলম মার্কেটের সামনে স্বামী স্ত্রীর মধ্য প্রচন্ড ঝগড়া হলে রাসেল তার সাথে থাকা ধারালো ছুড়ি দিয়ে আম্বিয়াকে ছুড়িকাঘাত করে পরে নিজেই নিজের বুকে ছুড়ি চালায়। ।

এলাকাবাসী থানায় খবর দিলে আমি ঘটনাস্থলে এসে জানতে পারি দুইজনকে আশে পাশের লোকজন ধরাধরি করে মিটফোর্ড হাসপাতালে নিয়ে যায়। মিটফোর্ড হাসপাতালে গিয়ে রাসেল চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। আম্বিয়ার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহত আম্বিয়ার সাথে কথা বললে সে জানায় রাসেল তাকে ছুড়িকাঘাত করে নিজেই নিজের বুকে ছুড়ি চালিয়েছে।

নিহত রাসেলের পিতার নাম: সেলিম হাওলাদার, গ্রামের বাড়ি বাগেরহাট জেলার স্মরনখোলা থানার কুড়িয়া গ্রামে। সে গুলিস্তান জুতার মার্কেটে চাকরী করতো।

আম্বিয়ার পিতার নাম: মৃত আব্দুর রশিদ গ্রামের বাড়ি বরিশালের ভোলা জেলার লালমোহন । তারা কেরানীগঞ্জের তৈলঘাট এলাকায় হাক্কানী মসজিদের পাাশের বাড়িতে ভাড়া থাকতো।

দক্ষিন কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাহ জামান বলেন, ঘটনাটি খুবি মর্মান্তিক। এ ঘটনায় দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
০৭ ফেব্রুয়ারী

নিউজ ঢাকা

আরো পড়ুন,রাজধানীর ৩৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতির উপর হামলার প্রতিবাদে বিচারের দাবি

 

Check Also

বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন

বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন

নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে তেলবাহী ট্রলারে ভয়াবহ আগুনের ঘটনায় সাত সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে …