কেরানীগঞ্জে র‍্যাবের হাতে আটক দুই মাদক ব্যাবসায়ী

ঢাকার কেরানীগঞ্জে  দুই মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করেছে  র‍্যাপিড এ্যাকশন ব্যাটলীয়ন র‍্যাব-১০ সিপিসি-২ এর একটি টিম। এ সময় তাদের কাছ থেকে ১ হাজার পাচ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‍্যাব ১০ সিপিসি ২ কেরানীগঞ্জ ক্যাম্পের ডিএডি বদিউল আলম জানান, কেরানীগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে ২৯ ডিসেম্বর সকাল ৮ টার দিকে দক্ষিন কেরানীগঞ্জ চুনকুটিয়া চৌরাস্তা এলাকায় মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ১। টুটুল বর্মন (২৪) পিতা- তারা কিশোর বর্মন ও ২। মোঃ অকিল (২২) পিতা- আবুল হাসেম নামে দুই মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছে থাকা ইয়াবা, ইয়াবা বিক্রির নগদ টাকা ও ৩ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

ধৃত আসামীদের বিরুদ্ধে দক্ষিন কেরানীগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানায় র‍্যাব।

উল্লেখ্য, বাংলাদেশ আমার অহংকার এই শ্লোগান নিয়ে র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে মাদক দ্রব্য উদ্ধারে অগ্রনী ভূমিকা পালন করছে। দেশের যুব সমাজ তথা তরুণ প্রজন্মকে মাদকের নীল দংশন হতে পরিত্রান সমাজে মাদকের ভয়াল থাবা বিস্তার রোধ কল্পে মাদক বিরোধী অভিযানে অন্যান্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি র‍্যাব ও কঠোর অবস্থান নিয়ে আসছে এবং নিরলশ পরিশ্রম করে যাচ্ছে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,রাজবাড়ীর দৌলতদিয়া ঘাটে স্বস্তির ঈদযাত্রা

Check Also

বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন

বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন

নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে তেলবাহী ট্রলারে ভয়াবহ আগুনের ঘটনায় সাত সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে …