কেরানীগঞ্জে র‌্যাবের অভিযানে ইয়াবা ব্যবসায়ী আটক

এ.এইচ এম সাগর: কেরানীগঞ্জে র‌্যাব ১০ সিপিসি ২ এর অভিযানে ইয়াবা ও নগদ টাকাসহ এক ব্যাক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব ১০ এর একটি টিম।র‌্যাব ১০ এর কমান্ডার মেজর সৈয়দ ইমরান হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কেরানীগঞ্জ মডেল থানাধীন জিনজিরা ফেরীঘাট এলাকায় মাদক ক্রয় বিক্রয় করা হচ্ছে। পরে র‌্যাবের একটি দল জিনজিরা ফেরিঘাট এলাকায় অভিযান চালায়।

অভিযানে জিনজিরা ফেরীঘাট এলাকায় চৌধুরী মার্কেটের ভাই ভাই হেয়ার স্টাইলের সামনে থেকে মোঃ দাদন (৪০) নামে এক ব্যাক্তিকে আটক করা হয়। এ সময় তার সাথে থাকা অপর মাদক ব্যবসায়ী কামাল (৪৭) র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

র‌্যাব সদস্যরা দাদনের দেহ তল্লাশী করে তার পরিহিত প্যান্টের সামনের পকেটে থেকে পলিথিনে মোড়ানো ২০১ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ৬০ হাজার টাকা এবং ইয়াবা বিক্রির কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। পরে র‌্যাবের এসআই আব্দুস সামাদ বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেন। এবং গ্রেপ্তারকৃত আসামীসহ উদ্ধার হওয়া মালামাল থানায় হস্তান্তর করে।

গতকাল বুধবার দুপুরে কেরানীগঞ্জ মডেল থানার উপপরিদর্শক (এসআই) আফরোজা বেগম উক্ত মাদক ব্যবসায়ীকে সাত দিনের রিমান্ড আবেদন চেয়ে বিজ্ঞ আদালতে প্রেরন করেছে। #

নিউজ ঢাকা

আরো পড়ুন,রিকশাচালকদের পাশে বাংলাদেশ ভলেন্টিয়ার্স অর্গানাইজেশন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

শাহীন আহমেদ

বর্ণাঢ্য আয়োজনে পুরষ্কার পেলো নুরুল হক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা

ঢাকার কেরানীগঞ্জের চড়াইল নূরুল হক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। …

error: Content is protected !!