Breaking News
Home / কেরানীগঞ্জ / কেরানীগঞ্জে যুবকের রহস্যজনক মৃত্যু

কেরানীগঞ্জে যুবকের রহস্যজনক মৃত্যু

দক্ষিন কেরানীগঞ্জে মোঃ রনি (২৫) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে চুনকুটিয়া চৌরাস্তা শমসের পুল এলাকার ডাঃ শামীম মিয়ার ৮তলা ভবনের বেইজমেন্ট থেকে পুলিশ রনির লাশ উদ্ধার করেছে। তবে এঘটনায় জড়িত সন্দেহে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই এলঅকা থেকে ৩ যুবককে আটক করেছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপ-পরিদর্শক সদিক জানান, লোকমুখে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে ওই ভবনের বেইজমেন্ট থেকে রনির লাশ উদ্ধার করা হয়েছে। রনির সারা শরীরে নিলাফোলা জখম রয়েছে। ধারনা করা হচ্ছে কয়েকজন একত্রিত হয়ে তাকে কিলঘুষি ও পিটুনি দিয়ে হত্যা করেছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের বড় ভাই মোঃ ফিরোজ বলেন, আমার ভাই অটোরিক্সা চালাতো। তার সাথে কারো কোন বিরোধ ছিলো না। কারা তাকে হত্যা করেছে বুঝতে পারছি না। আমরা এ হত্যাকান্ডের বিচার চাই।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ জামান জানান, এঘটনায় থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। হত্যাকান্ডে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করা হয়েছে।

নিউজ ঢাকাhttps://www.facebook.com/newsdhaka24/

আরো পড়ুন, বাংলাদেশ আওয়ামী যুবলীগে চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে যারাhttps://newsdhaka24.com/%e0%a6%ac%e0%a6%be%e0%a6%82%e0%a6%b2%e0%a6%be%e0%a6%a6%e0%a7%87%e0%a6%b6-%e0%a6%86%e0%a6%93%e0%a7%9f%e0%a6%be%e0%a6%ae%e0%a7%80-%e0%a6%af%e0%a7%81%e0%a6%ac%e0%a6%b2%e0%a7%80%e0%a6%97%e0%a7%87/

ইসমাইল হোসেন টিটু :

আওয়ামী যুবলীগের সপ্তম জাতীয় কংগ্রেস আগামী ২৩ নভেম্বর। এই কংগ্রেস সামনে রেখে সংগঠনটির নেতাদের সঙ্গে বসবেন আ.লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই বৈঠকের কংগ্রেস সম্পর্কে বিভিন্ন দিকনির্দেশনাও দেবেন তিনি। নাম প্রকাশে অনিচ্ছুক প্রধানমন্ত্রীর ঘনিষ্ঠ হিসাবে পরিচিত একজন নেতা এ প্রতিবেদককে জানিয়েছেন, যুবলীগকে শুদ্ধপথে আনতে কঠিন কিছু পদক্ষেপ নেয়া হবে।

সংগঠনটির নেতা নির্বাচনের ক্ষেত্রে ক্লিন ইমেজকে প্রাধান্য দেবেন প্রধানমন্ত্রী। যুবলীগের প্রাক্তন একাধিক চেয়ারম্যান এ প্রতিবেদককে জানান, এই সংগঠনের বর্তমান ভাবমূর্তি এতোটাই নষ্ট হয়েছে যে, সংগঠনের দায়িত্ব পাওয়া কিছু নেতার বিষয়ে শেখ হাসিনা কঠোর পদক্ষেপ নেবেন। এখন ক্লীন ইমেজে সম্পূর্ণ এমন নেতা প্রয়োজন, যারা ভাবমূর্তি পুনরুদ্ধার করতে পারবেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About এ এইচ এম সাগর

Check Also

কেরানীগঞ্জে অগ্নিকান্ডের ঘটনায় থানায় মামলা দায়ের ; তিন দিনেও হদিস নেই মালিকের

ঢাকার দক্ষিন কেরানীগঞ্জের চুনকুটিয়া হিজলতলা অবস্থিত প্রাইম পেট এন্ড প্লাস্টিক ইন্ড্রাস্ট্রিস লি: অগ্নিকান্ডের ঘটনায় দক্ষিন ...

দুই বিঘা আয়তনের কারখানায় প্রবেশের গেট মাত্র একটি

ঢাকার দক্ষিন কেরানীগঞ্জের চুনকুটিয়া হিজলতলা অবস্থিত প্রাইম পেট এন্ড প্লাস্টিক ইন্ড্রাস্ট্রিস লি: এর আয়তন হবে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *