কেরানীগঞ্জে মাদক বিরোধী বিশেষ অভিযানে মাদকসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

এ.এইচ এম সাগর:  কেরানীগঞ্জে হোরেইন ও ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী কে গ্রেপ্তার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, (১) মো: ইয়াকুব (৪০), পিতা: মৃত নুর হোসেন গেদু, সাং চর ওয়াশপুর,শাক্তা। (২) মো: ইমন (২৩), পিতা:শহিদ হোসেন ধনু, সাং: খোলামোড়া। (৩) মো: বাপ্পি (২৮) পিতা: শহিদ হোসেন ধনু, সাং: খোলামোড়া।

কেরানীগঞ্জ মডেল থানার এস আই মো: আলাউদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি কেরানীগঞ্জের চর ওয়াশপুর এলাকায় অবৈধ মাদক কেনা বেচা চলছে। এ সময় আমরা উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে মো: ইয়াকুব(৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করি। গ্রেপ্তারের পর তার দেহ তল্লাশী করে ৬০ পুরিয়া হোরেইন পাওয়া যায়।

মডেল থানার আরেকটি অভিযানে হোরেইন ও ইয়াবা সহ আপন ২ ভাইকে আটক করা হয়। কেরানীগঞ্জ মডেল থানার এ এস আই মো: আলমগীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি কেরানীগঞ্জের খোলামোড়া ক্যাপ্টেন স্কুলের সামনে অবৈধ মাদক কেনা বেচা চলছে। এ সময় আমরা উক্ত এলাকায় অভিযান পরিচালনা করলে মাদক ব্যবসায়ীরা দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশ তাদের ধাওয়া করে মো: ইমন (২৩) ও মো: বাপ্পি (২৮) নামে দুই ভাইকে গ্রেপ্তার করে।। গ্রেপ্তারের পর  দেহ তল্লাশী করে ইমনের কাছ থেকে ২৭৫ পুরিয়া হোরেইন ও ইমনের বড়ো ভাই বাপ্পির কাছ থেকে ২১ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ শাকের মোহাম্মদ যোবায়ের হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমাদের মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান চলছে। যারা মাদক বিক্রির মাধ্যমে সমাজকে দূষিত করে তারা দেশের শত্রু। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে।

নিউজ ঢাকা ২৪

 

আরো পড়ুন: বিকিনি সেল্ফিতে জনপ্রিয়তা।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে

কেরানীগঞ্জে শ্লীলতাহানীর অভিযোগে বডিবিল্ডার্স কারাগারে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে নারী ও শিশু নির্যাতন মামলায় বডিবিল্ডার্স মো. …

error: Content is protected !!