কেরানীগঞ্জে মাদকাসক্ত ছেলে কে পুলিশে দিলেন বাবা

দিনদিন মাদকাসক্ত ছেলের অত্যাচার সহ্য করতে না পেরে নিজ ছেলেকে পুলিশের হাতে তুলে দিলেন হতবাগা পিতা। মাদকাসক্ত ছেলের নাম সুকুমার ঘোষ (৩৫)।

তার বাড়ি কেরানীগঞ্জের মডেল থানাধিন রুহিতপুর ইউনিয়নের রুহিতপুর এলাকায় । পিতার নাম রাধেসাম ঘোষ। পরে মোবাইল কোর্টের মাধ্যমে তাকে সাত দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। আজ মঙ্গলবার বিকেলে এ রায় প্রদান করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ।
মাদকাসক্ত এক ছেলে পিতা জানান, আমি একজন হতবাগা পিতা। আমার ছেলের জন্য কি না করেছি। নিজে না খেয়ে সব সময় ছেলের মন জোগার কওে চলেছি। কখন যে আমার সে ছেলেটি সঙ্গদোষে নষ্ট হয়ে গেছে বুজতে পারিনি। সে এখন বাবার (ইয়াবা) নেশায় মসগুল থাকে। নেশা করার টাকা না পেয়ে তার মা ও আমাকে মারধর করতে থাকে। বাধ্য হয়ে আমি আমার ছেলেকে পুলিশের হাতে তুলে দিচ্ছি। আমার অনুরোধ আমার মত আর কোন মা-বাবা যেন তাদেও ছেলে-মেয়েদের নিজ দায়িত্বে ছেড়ে না দেন। সন্তানরা প্রতিদিন কখন কোথায় যাচ্ছে খোজ খবর নিবেন।
কেরানীগঞ্জ মডেল থানার এ এস আই মোঃ এনায়েত হোসেন জানান, রাধেসাম নামের এক পিতা তার ছেলের বিরুদ্ধে মারধর করার অভিযোগ করলে আমরা তাকে আটক করি। পরে উপজেলা সহকারী কমিশনার (ভুমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেস এর আদালতে পাঠালে কোর্ট তাকে সাত দিনের জেল প্রদান করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট পারভেজুর রহমান বলেন, মাদকাসক্ত সুকুমারের বিরুদ্ধে তার পিতা মারধরের অভিযোগ করলে থানা পুলিশ তাকে আটক করে। পওে আমি মোবাইল কোর্ট বসিয়ে অভিযোগ প্রমানাতি হওয়ায় এবং বভিষ্যতে আর করবে না মর্মে তাকে সাত দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

Check Also

কেরানীগঞ্জে-দখলকৃত-বাড়ি-ফিরে-পেল-ভুক্তভোগী-পরিবার

কেরানীগঞ্জে আব্বা বাহিনীর বাড়ি দখল,১০মাস পর বাড়িতে ঢুকলো দম্পতি

ঢাকার কেরানীগঞ্জে আলোচিত আব্বা বাহিনীর হাতে দখল হওয়ার ১০ মাস পরে ঢাকা জেলা পুলিশ সুপারের …