কেরানীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাজমিস্ত্রীর মৃত্যু

ঢাকার কেরানীগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোঃ সবুজ(২২) নামে এক রাজমিস্ত্রী মারা গেছেন। গতকাল বৃহস্পতিবার বিকালে কেরানীগঞ্জের জিনজিরা রসুলপুর এলাকায় টিনের মসজিদের সামনে এ ঘটনাটি ঘটে।

কেরানীগঞ্জ মডেল থানার এস আই রফিকুল ইসলাম জানান, নিহত সবুজের গ্রামের বাড়ি রংপুর জেলার গঙ্গাচর থানার মোবাসিয়া গ্রামে। তার পিতার নাম মোঃ রফিকুল। সেকেরানীগঞ্জের মান্দাইল এলাকার জৈনক রিপনের বাড়িতে স্ত্রীসহ ভাড়া থাকতেন। সে পেশায় একজন রাজমিস্ত্রী। গত কয়েকদিন ধরে রসুলপুরে অবস্থিত টিনের মসজিদে কাজ করছিলো সে। প্রতিদিনের মতো (আজও)গতকাল কাজেআসে।

বিকালবেলা মসজিদের তৃতীয় তলায় বাইরের অংশের প্লাস্টারের কাজ করছিলো সবুজ। অসাবধানতা বসত তার ডান পা হঠাৎ পাশে থাকা বিদ্যুতের ২২০ ভোল্টের মেইন তারের সাথে লেগে যায়ে। সঙ্গে সঙ্গে তিন তলা থেকে নিচে পরে গিয়ে মাথা ফেটে যায় এবং প্রচন্ড রক্তক্ষরন হয়। আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করে।

খবর পেয়ে আমি মিটফোর্ড হাসপাতাল গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে ময়না তদন্তের উদ্দেশ্যে মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরন করি।যেহুতু মৃত্যুটি দুর্ঘটনাবশত এবং সবার সামনেই ঘটেছে তাই নিহতের স্ত্রী পাখি বেগম ও স্বজনরা ময়না তদন্ত ছাড়াই লাশটি নিহতের পরিবারকে বুঝেয়ে দেয়ার জন্য আবেদন করেন। লাশটি ময়না তদন্ত ছাড়া বুঝিয়ে দেয়া যায় কি না এ ব্যাপারে উদ্ধর্তন কর্তৃপক্ষের সিদ্ধান্ত নিবে।

নিহতের স্ত্রী পাখি বেগম জানান,আমার স্বামী কাজ করতে গিয়ে বিদ্যুতের তারের সাথে পা লেগে মারা গেছে। আমারতো সব কিছুই শেষ হয়ে গেছে। এখন আর এই মরাকে কেটে লাভকি। এখানেতো কেউ তাকে হত্যা করেনি। আর আমিতো কোন মামলা করবো না। তাই আমার স্বামীকে কাটা ছেড়ো ছাড়াই আমাকে দিয়ে দেন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,নরসিংদীতে চুরির ঘটনায় আটক ৩ , মালামাল উদ্ধার

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জ উপজেলায় বাস্তবায়ন হচ্ছে বিষমূক্ত সব্জি উৎপাদনের ব্যাপক কার্যক্রম

নিরাপদ ও বিষমূক্ত সব্জি উৎপাদনের লক্ষ্যে ঢাকার কেরানীগঞ্জ উপজেলার হযরতপুর ইউনিয়নকে অন্তর্ভূক্ত করা হয়েছে সমনি¦ত …

error: Content is protected !!