কেরানীগঞ্জে বিদ্যুষ্পৃষ্ট হয়ে মা ছেলে নিহত ॥ পিতা আহত

কেরানীগঞ্জে বিদ্যুৎষ্পৃষ্ট হয়ে মা ও ছেলে নিহত হয়েছে। বুধবার রাত সাড়ে ১১টায় শাক্তা ইউনিয়নের বামনশুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতদের নাম ফেরদৌসি বেগম (৪০), তার ছেলে মোঃ ফাহাত হোসেন (২৩)।

ফাহাত রাজধানীর মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের ¯œাতকের শিক্ষার্থী ছিল। এঘটনা বিদু্যুৎপৃষ্ঠ হয়ে আহত হয়েছেন ফাহাতের বাবা খোরশেদ আলম। তাকে জ্ঞানহীন অবস্থায় উদ্ধার করে চিকিৎসর জন্য স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বামনশুর গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ী খোরশেদ আলম ও তার স্ত্রী ফেরদৌসি বেগম বৃহস্পতিবার সকালে বাড়ির শোয়ার ঘরে অবস্থান করছিলেন। এই দম্পতির জমজ সন্তান ফাহাত ও ফাহিম বাড়ির অন্য দুই ঘরে ছিলেন। সকাল সাড়ে ১১টার দিকে খোরশেদ আলম টেবিল ফ্যান বন্ধ করতে গিয়ে বিদ্যুষ্পৃষ্ট হয়ে ছিটকে পড়েন। এসময় তিনি জ্ঞান হারান। পাশে থাকা তার স্ত্রীও টেবিল ফ্যানের সুইচে হাত দিয়ে বিদ্যুষ্পৃষ্ট হন।এ সময় তাদের শব্দ শুনে পাশের ঘরে থাকা ছেলে ফাহাত মা-বাবার ঘরে এসে মায়ের অবস্থা দেখে তাকে বাঁচাতে ঝাপটে ধরেন। এতে সেও বিদ্যুষ্পৃষ্ট হয়। এঘটনায় মা ও ছেলে মারা যায়। পরে অপর ছেলে ফাহিম এর গুরুতর আহত অবস্থায় বাবা খোরশেদ আলমকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
আজ বৃহস্পতিবার সকালে মা ও ছেলের লাশ আটি বাজার কবরস্তানে দাফন করা হয় ।

নিউজ ঢাকা

আরো পড়ুন,জবি সাংস্কৃতিক কেন্দ্রের প্রতিষ্ঠাবার্ষিকীতে আনন্দ র‍্যালি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে সুজন বাহিনীর ভয়ে চার বছর এলাকা ছেড়ে থাকছেন বলে অভিযোগ বীর মুক্তিযোদ্ধার

কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নে কান্দাপাড়া গ্রামে সুজন বাহিনীর ভয়ে প্রায় চার বছর নিজের বাপ দাদার বসতবাড়ি …

error: Content is protected !!