কেরানীগঞ্জে বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ী আটক

কেরানীগঞ্জে ৪ বোতল বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ী আটক করেছে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ।

গতকাল বিকেলে শুভাড্যা ইউনিয়নের হাসনাবাদ এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী হলেন: সমীর চন্দ্র ঘোষ। পিতাঃ মন্টু ঘোষ। ও সুজীদ মন্ডল। পিতাঃ বেবরা মন্ডল।

দক্ষিন কেরানীগঞ্জ থানার এস আই হেলাল জানান ,গোপন সংবাদের ভিত্তিতে আমি উপজেলার শুভাড্যা ইউনিয়নের হাসনাবাদ এলাকায় অভিযান চালাই। অভিযানে ৪ বোতল মদ সহ দুই আসামী গ্রেফতার করি।

এ ব্যাপারে দক্ষিন কেরানীগঞ্জ থানায় পুলিশ বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেছে।

 

 

 

 

আরো পড়ুন কেরানীগঞ্জে ভুতের বাড়িতে আগুন।

কেরানীগঞ্জের জিনজিরা ইউনিয়নের হাউলি গ্রামে “ ভূতের বাড়ি” নামক একটি চাইনিজ রেষ্টুরেন্টে গ্যাসের সিলিন্ডার বিষ্ফোরিত হয়ে ২ জন কর্মচারী আহত হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যার পর চাইনিজ রেষ্টুরেন্টের কিচেন রুমে এ বিষ্ফোরনের ঘটে।

আহতদের উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়। আহত দুই জন হচ্ছে ঃ মোঃ কাসেম (২০) ও বিশ্বজিত (২৫)। এ সময় রেষ্টুরেন্টের কিচেন রুমে গ্যাস সিলিন্ডার বিষ্ফোরনের বিকট শব্দে এলাকাবাসির মধ্যে অতঙ্ক ছড়িয়ে পড়ে। তারা দিক-বেদিক ছুটোছুটি করতে থাকে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রতিদিনের মতো সোমবার সন্ধ্যার পর ভূতের বাড়ি চাইনিজ রেষ্টুরেন্টটিতে হঠাৎ একটি বিকট শব্দ হয়। শব্দ শুনে আশে পাশের লোকজন আতঙ্কিত হয়ে পরে। এ সময় চাইনিজের ভিতর থেকে লোকজন দ্রুত বের হতে থাকে। কিছুক্ষন পরে ভিতরে খবর নিয়ে যানা যায় চাইনিজের ভিতরে কিচেনের গ্যাস সিলেন্ডার থেকে আগুন ধরেছে।

এ ব্যাপারে ভুতের বাড়ি চাইনিজ রেষ্টুরেন্টের পরিচালক মোঃ রনি জানান, সন্ধ্যার পর আমাদের চাইনিজে কিছু কাা্ষ্টমার আসে।। তখন তারা খাবারের অর্ডার করলে সে অর্ডার ্আমাদের চাইনিজের ২য় তলায় কিচেন রুমে প্রেরন করা হয়। চাইনিজের কুক অর্ডার পেয়ে গ্যাস সিলিন্ডার চালু দিয়ে চুলা জালাতে গেলে হঠাৎ সিলিন্ডার বিস্ফোরিত হয়। এ ঘটনায় আমাদের দু’জন কর্মচারী আহত হয়েছে। তাদের চিকিৎসার জন্য ঢাা মেডকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটতে ভর্তি করা হয়েছে।  এ ঘটনার পর থেকে চাইনিজ রেস্টুরেনটটি বন্ধ রয়েছে।

Check Also

বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন

বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন

নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে তেলবাহী ট্রলারে ভয়াবহ আগুনের ঘটনায় সাত সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে …