Breaking News
Home / কেরানীগঞ্জ / কেরানীগঞ্জে বসতবাড়িতে আগুন, ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি

কেরানীগঞ্জে বসতবাড়িতে আগুন, ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি:

ঢাকার কেরানীগঞ্জে কলাতিয়া ইউনিয়নে ব্যাপারী পাড়া গ্রামে মোখলেছুর রহমানের বাড়িতে এক ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বৃহস্পতিবার মধ্য রাতেএ অগ্নিকান্ডের ঘটনা ঘটে বলে জানা যায়। এতে করে মোখলেছুর রহমানের বাড়ির তিনটি টিনের ঘর ও ঘরের ভিতরের আসভাবপত্র পুড়ে ছাই হয়ে যায়।

পাশ্ববর্তি সালমা বেগম জানান, কখন আগুন লেগেছে বলতে পারি না। আগুনের তীব্রতা ও আশে পাশের লোকজনের ডাক চিৎকারে রাত আড়াইটার দিকে ঘুম ভেঙে যায়। তখন দরজা খুলে দেখি দাউ দাউ করে পাশে^র বাড়িতে আগুন জ¦লছে। এ সময় ফায়ার সার্ভিসে খবর দেই। ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনের করে। সালমা বেগম আরো জানান, এই বাড়িটির মালিক মোখলেসুর রহমান, তার পিতার নাম বাবুলাল। তাদের বিরুদ্ধে মামলা থাকায় কেউ এই বাড়িতে থাকতেন না। খালি বাড়িতেই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। হতে পারে কেউ শত্রæতা করে আগুন লাগিয়ে দিয়েছে।

কেরানীগঞ্জ ফায়ার সার্ভিস সূত্রে জানাযায়, রাত আড়াইটার দিকে আগুন লাগার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে যায়। একটি টিনের দোচালা বাড়িতে আগুন লাগে। বাড়িতে তিনটি ঘর এবং ঘরের ভিতর মালামালছিল। অগ্নিকান্ডের ঘটনায় বাড়ির তিনটি ঘর ও ঘরের মালামাল সব পুড়ে ছাই হয়ে যায়। বাড়িটি খালি থাকায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। এলাকাবাসি কথা অনুযায়ী ঘর ও ঘরের ভিতরের মালামাল আনুমানিক ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ভোড় সারে চারটার দিকে আগুন নিয়ন্ত্রন আসে। প্রাথমিক ভাবে অগ্নিকান্ডের কোন সূত্রপাতের খবর পাওয়া যায় নাই।ঘটনাটি তদন্তাধীন রয়েছে। তদন্ত কওে জানি যাবে খালি বাড়িতে কিভাবে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।
বাড়ির মালিক না থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয় নাই।#

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

বৈরী আবহাওয়ায় বুড়িগঙ্গায় গরুর ট্রলার ডুবি

সারা দেশের ওপর দিয়ে ঘুর্নিঝড় বুলবুল প্রবাহিত হয়ে যাচ্ছে। বুলবুলের কারনে দেশের সব জায়গার আবহাওয়া ...

যুবলীগের দক্ষিনে আলোচনায় যারা

 নিজস্ব প্রতিবেদকঃ শুদ্ধি অভিযানের মতো বড় ধাক্কার পর কেমন হবে যুবলীগের কমিটি- সেই আলোচনা এখন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *