কেরানীগঞ্জে ফ্লাট বাড়িতে তালা ভেঙে চুরির সময় জনগনের হাতে নাতে ২ চোর আটক

এ.এইচ.এম সাগর: কেরানীগঞ্জের জিনজিরা ইউনিয়নের নামাবাড়ি এলাকায় একটি বহুতল ভবনের খালি ফ্লাটের তালা ভেঙে চুরি করার সময় দুই চোরকে হাতে নাতে আটক করেছে এলাকাবাসী। পরে তাদের উত্তম-মাধ্যম দিয়ে আহত অবস্থায় পুলিশের হাতে সোপর্দ করেছে এলাকাবাসি।

আটককৃতরা হলেন: চান মিয়া (২৮), জুয়েল (২২)। পুলিশ আহত দুই চোরকে চিকিৎসার জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে পাঠিয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে জিনজিরা ইউনিয়নের নাদু বেপারীর ঘাটের সামনে একটি বহুতল ভবনের আটককৃত দুই চোর একটি খালি ফ্লােেটর তালা ভাঙে রুমের ভিতরে প্রবেশ করে। এ সময় ওই রুমের লোকজন বাচ্চা নিয়ে স্কুলে ছিলেন। পাশের ফ্লাটের লোকজনের বিষয়টি সন্দে হলে তারা আশপাশের অন্যান্য ফ্লাটের লোকজন ডাক দিয়ে ওই ফ্লাটের সামনে গিয়ে ফ্লাটের তালা ভাঙ্গা দেখে ফ্লাটটি বাহির থেকে আটক করে ডাক চিৎকার করতে থাকেন।

এ সময় বাহিরের লোকজন তাদের ডাকচিৎকার শুনে এগিয়ে আসলে ওই দুই চোর পালাবার চেষ্টা করে,তখন সেখানে উপস্থিত উত্তেজিত জনতা তাদের আটক করে উত্তম মাধ্যম দেয়। এরপর আটককৃত দুই চোরকে কেরানীগঞ্জ মডেল থানায় হস্তান্তর করে এলাকাবাসী।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের জানান, ইদানিং এ ধরনের চুরির ঘটনা বেড়ে গেছে। প্রায়ই থানায় অভিযোগ আসে খালি ফ্লাটে তালা ভেঙ্গে রুমের সব কিছু চুরি করে নিয়ে গেছে। এ ব্যাপারে বহুতল ভবনের মালিকদের উদ্যোশে তিনি বলেন ,বর্তমানে আধুনিক যুগ বাড়িতে সিসি ক্যামেরা বা সিকিউরিটি গার্ড রাখা উচিত। তারা এটা না করে বহুতল ভবন নির্মান করে ভাড়া খাওয়া শুরু করে। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে। #

নিউজ ঢাকা

আরো পড়ুন,ঈদে নৌপথে বাড়তি চাপ সমলাতে স্পেশাল সার্ভিসের ব্যবস্থা করা হবে – নৌ প্রতিমন্ত্রী

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে বাড়ি দখল ও মারধোর করার অভিযোগে মানব বন্ধন

ঢাকার কেরানীগঞ্জে জোড়পূর্বক বাড়ি দখল ও মারধোর করার অভিযোগ এনে মো: ইয়াসিন নামে এক ব্যাক্তির …

error: Content is protected !!