Breaking News
Home / কেরানীগঞ্জ / কেরানীগঞ্জে দেয়াল ধসে নিহত ২ আহত ২ ; ফাঁস দেয়া নৈশ্য প্রহরীর লাশ উদ্ধার
লাশ উদ্ধার

কেরানীগঞ্জে দেয়াল ধসে নিহত ২ আহত ২ ; ফাঁস দেয়া নৈশ্য প্রহরীর লাশ উদ্ধার

ঢাকার কেরানীগঞ্জে এক দিনে তিনটি লাশ উদ্ধার করেছে কেরানীগঞ্জ থানা পুলিশ। এর মধ্যে কেরানীগঞ্জ মডেল থানার অন্তর্গত বোরহানীবাগ এলাকায় নির্মানাধীন সীমানা প্রাচীর ধসে ২ জনের মৃত্যু হয়েছে এ ঘটনায় আরো দুইজন আহত হয়েছে এবং দক্ষিন কেরানীগঞ্জ থানার অন্তর্গত আগানগর ইনসাফ মার্কেট এ গলায় ফাঁস দেয়া অবস্থায় নৈশ্য প্রহরীর লাশ উদ্ধার করেছে।

দেয়াল ধসে নিহতরা হচ্ছেন মো: রহিম (৭) ও মো: বাবু (২৩) আহতরা হচ্ছেন মো: হারুন (৬৫) ও মো: রুবেল (২৮) এবং নিহত নৈশ্য প্রহরীর নাম মো: রফিকুল শেখ (৫২)।

এলাকাবাসী জানান, রবিবার সকাল ১০টার কেরানীগঞ্জ মডেল থানার অন্তর্গত বোরহানীবাগ এলাকায় জৈনক বুলেট মিয়ার জায়গায় ৪ জন শ্রমিক সীমানা প্রাচীর নির্মান কাজ করছিলো। হঠাৎ নির্মানাধীন প্রাচীর দেয়ালটি ধসে শ্রমিক চারজন ও ১টি পথচারী শিশু দেয়ালের নিচে চাপা পরে।

সাথে সাথেই স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় সাজেদা হাসপাতালে নিয়ে আসে।এখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ায় অবস্থার অবনতি হলে পরে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালে ভর্তি করে। এখানে কর্তব্যরত চিকিৎসকরা মো: রহিম ও মো: বাবুকে মৃত ঘোষনা করে। এরপর রুবেলকে ভর্তি রেখে হারুনের অবস্থা গুরুত্বর থাকায় তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

নিহত রহিমের বাবা মো: আওকাত হোসেন বলেন, রহিম স্থানীয় একটি মাদ্রাসায় শিশু শ্রেনীতে পড়াশোনা করতো। সকালে মাদ্রাসে থেকে ফেরার পরে মাকে খেলতে যাই বলে বের হয়। এরপরে লোকমুখে শুনতে পাই বুলেট মিয়ার দেয়ালের নিচে চাপা পরেছে রহিম। সাথে সাথে ঘটনা স্থলে গিয়ে রহিমকে উদ্ধার করে প্রথমে স্থানীয় সাজেদা হাসপাতালে নিয়ে যাই ।

নিহত বাবুর রুমমেট ইমরান জানান, তারা কালিন্দী এলাকায় মেম্বাররের বাড়িতে একসাথে ভাড়া থাকতো। বাবু নির্মানাধীন ঐ প্রাচীরে রাজমিস্ত্রির কাজ করতো। প্রতিদিনের মতো গতকাল ও সে সবার সাথে কাজ করছিলো। লোকমুখে জানতে পেরে হাসপাতালে এসে বাবুর লাশ দেখতে পাই। বাবুর গ্রামের বাড়ি বরিশাল জেলায় মেহেন্দীগঞ্জ থানায় লাল ঘোড়াবাদ এলাকায়। তার পিতার নাম নাগর বেপারী। ।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (অপারেশন) মো: আসাদুজ্জামান টিটু জানান, বোরহানীবাগ এলাকায় মর্মান্তিক একটি দেয়াল ধসের ঘটনা ঘটেছে। এতে মো: রহিম ও মো: বাবু নামে ২ জন ঘটনা স্থলেই নিহত হয়েছে এবং মো: হারুন (৬৫) ও মো: রুবেল (২৮) নামে দুইজন আহত হয়েছে। আহত রুবেল কে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। মো: হারুনকে আশঙ্কাজনক অবস্থায় পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

অপর একটি ঘটনায় দক্ষিন কেরানীগঞ্জে গলায় ফাস দিয়ে মো: রফিকুল ইসলাম নামে এক ব্যাক্তি আত্মহত্যা করে। ইনসাফ মার্কেটের ইনচার্জ মো: শরীফ জানান, ইনসাফ মার্কেটটি বহু পুরোনো । বর্তমানে ভেঙে নতুন করে করা হচ্ছে। রফিকুল ইসলাম গত ১০ বছর ধরে আমাদের এখানে দাড়োয়ানের কাজ করতো।

তার গ্রামের বাড়ি নওগার কুষার পাড়া এলাকায়। ২ এক দিনের ভিতরে ছুটিতে তার গ্রামের বাড়ি যাবার কথা ছিলো । এ জন্য তোফাজ্জল নামে এক লোককে সাথে রেখে তার কাজ বুঝিয়ে দিচ্ছিলো।

শনিবার দিবাগত গভীর রাত ৩ টার দিকে রফিকুল তোফাজ্জলকে সিগারেট আনতে পাঠায়। তোফাজ্জল দোকানে গেলে রফিকুল এ সুযোগে ইনসাফ মার্কেট নিচে নামাজের স্থানে ফ্যানের সাথে মাফলার দিয়ে ফাস দেয়।

তোফাজ্জল ফিরে এসে রফিকুলকে ফাঁস দেয়া অবস্থায় দেখতে পেলে চিৎকার করলে আশ পাশের লোকজন এসে রফিকুলের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

দক্ষিন কেরানীগঞ্জ থানার এস আই মো: মিজানুর রহমান জানান, লোকমুখে সংবাদ পেয়ে আমরা রফিকুলের লাশ সুরতহাল রির্পোট করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরন করি। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজ ঢাকা

আরো পড়ুন,লালপুরে ৪০ কেজি গাঁজাগাছসহ আটক ২

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

মাটি খেকো

মাটি খেকোদের কারনে বেহাল অবস্থা কলাতিয়ার রাস্তাঘাট ও ফুটওভার ব্রীজের

রাজধানী ঢাকার কেরানীগঞ্জের কলাতিয়া ইউনিয়নে মাটি খেকোদের কারনে বেহাল অবস্থা কয়েকটি রাস্তার ও খাড়াকান্দি ফুটওভার ...

কেরানীগঞ্জে র‍্যাবের

কেরানীগঞ্জে র‍্যাবের ফাদে ৭ ছিনতাইকারী

কেরানীগঞ্জে র‍্যাবের পাতা ফাদে ধরা পড়েছে ৭ ছিনতাইকারী। এ সময় তাদের কাছ থাকে ছিনতাইয়ের কাজে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *