কেরানীগঞ্জে জিএসসি ও পিইসি পরিক্ষায় ২ সহদোরের গোল্ডেন জিপিএ-৫

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি: কেরানীগঞ্জে জিএসসি ও পিইসি পরিক্ষায় রিমু ও রিয়া নামে ২ সহদোর গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে। তাদের মধ্যে ফাইমা আহম্মেদ রিমু জুনিয়র স্কুল সার্টিফিকেট পরিক্ষায় এবং জাইমা আহম্মেদ রিয়া প্রাথমিক শিক্ষা সমাপনি পরিক্ষায় গোল্ডেন জিপিএ ৫ পেয়েছে।

তারা দুজনই উপজেলার শুভাঢ্যা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। দুই সহদোরের এমন সাফল্যে আনন্দিত তাদের পরিবার, আত্বিয় ও বিদ্যালয় কর্তৃপক্ষ।

তাদের পিতা সালাহউদ্দিন আহম্মেদ আরিফ ও মা জহুরা বেগম রুমা বলেন, আমাদের বাচ্চারা খুব মেধাবী। তারা মন দিয়ে লেখা পড়া করেছে। তার ফল তারা পেয়েছে। পরিক্ষার পর থেকেই জিপিএ-৫ এর ব্যাপারে আমরা আশাবাদী ছিলাম। কিন্তু তারা শুধু জিপিএ ৫ নয় গোল্ডেন জিপিএ ৫ পেয়েছে, এতে আমরা খুবই খুশী।

ফাইমা আহম্মেদ রিমু জানায়, আমরা ২ বোন ভালো পরিক্ষা দিয়েছি, তাই ভালো ফলাফল করতে পেরেছি। সব সময় মা-বাবার কথা মেনে চলেছি। ইনশাআল্লাহ সকলের দোয়ায় আগামীতেও আমরা দুই বোন ভালো ফলাফলের ধারা অব্যাহত রাখতে পারবো।

 

শুভাঢ্যা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম হোসেন সোহেল বলেন, তারা দুই বোন আমার প্রতিষ্ঠানের উজ্জল নক্ষত্র। তারা বিদ্যালয়েও বরাবরই ভালো ফলাফল করে আসছিলো। আমি তাদের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

নিউজ ঢাকা

আরো পড়ুন,কেরানীগঞ্জে ভয়ঙ্গক অগ্নি ঝুকিতে লক্ষাধিক মানুষ!

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জ উপজেলায় বাস্তবায়ন হচ্ছে বিষমূক্ত সব্জি উৎপাদনের ব্যাপক কার্যক্রম

নিরাপদ ও বিষমূক্ত সব্জি উৎপাদনের লক্ষ্যে ঢাকার কেরানীগঞ্জ উপজেলার হযরতপুর ইউনিয়নকে অন্তর্ভূক্ত করা হয়েছে সমনি¦ত …

error: Content is protected !!