কেরানীগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে ২০১৯ পালিত

‘‘পুলিশ-জনতা ঐক্য গড়ি,মাদক জঙ্গী নির্মূল করি’’ এ স্লোগানকে সামনে রেখে কেরানীগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে ২০১৯ পালিত হয়েছে। এ উপলক্ষে কেরানীগঞ্জ মডেল থানার উদ্যোগে একপি শোভা যাত্রা ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

শনিবার বেলা ১২টায় বেলুন উড়িয়ে দিবসটির উদ্ভোধন করেন কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রামানন্দ সরকার। এরপরে কেরানীগঞ্জ মডেল থানার উদ্দ্যোগে একটি শোভা যাত্রার আয়োজন করা হয়। শোভাযাত্রাটি কেরানীগঞ্জ মডেল থানার প্রাঙ্গন থেকে শুরু হয়ে কদমতলী নুর ইসলাম কমান্ডার ”ত্তর প্রদক্ষিন করে পুনরায় মডেল থানায় এসে শেষ হয়।

শোভাযাত্রা শেষে কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ শাকের মোহাম্মদ যুবায়েরের সভাপত্তিত্বে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা যুবলীগের সভাপতি শফিউল আজম খান বারকু, কেরানীগঞ্জ কমিউনিটি পুলিশিং এর প্রতিষ্ঠাতা কেন্দ্রীয় যুবলীগ নেতা ইউসুফ আলী চৌধুরী সেলিম, কেরানীগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার রামানন্দ সরকার, ঢাকা জেলা ট্রাফিক দক্ষিন এর ট্রাফিক বিভাগের ট্রাফিক পরিদর্শক (টিআই) নুরুল ইসলাম মল্লিক, কেরানীগঞ্জ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক শফিক চৌধুরী, রুহিতপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল আলী, বিশিষ্ট ব্যবসায়ী আক্তার জিলানী খোকন প্রমুখ।

আলোচনা সভা শেষে কেরানীগঞ্জ মডেল থানা প্রাঙ্গনে পুলিশ এবং সাংবাদিকদের অংশ গ্রহনে একটি প্রীতি ব্যাডমিন্টন টুর্নামেন্টর আয়োজন করা হয়।

নিউজ ঢাকা

আরো পড়ুন,পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনে পাথর নিক্ষেপ! গুরুতর আহত ১

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে বাড়ি দখল ও মারধোর করার অভিযোগে মানব বন্ধন

ঢাকার কেরানীগঞ্জে জোড়পূর্বক বাড়ি দখল ও মারধোর করার অভিযোগ এনে মো: ইয়াসিন নামে এক ব্যাক্তির …

error: Content is protected !!