কেরানীগঞ্জে ঋন ও অভাবের তাড়নায় এক নারী আত্মহনন

কেরানীগঞ্জ মডেল থানাধীন শাক্তা ইউনিয়নের আটিকুটি এলাকায় ঋৃনগ্রস্থ ও অভাবের তাড়নায় মালেকা বেগম (৪০) নামে স্বামী পরিত্যক্তা এক নারী আত্মহনন এর খবর পাওয়া গেছে।

সোমবার সকালে পুলিশ নিহতের ভাড়া বাসা থেকে মালেকার গলায় ফাঁস দেয়া লাশ উদ্ধার করে। কেরানীগঞ্জ মডেল থানার এসআই ওবায়দুর রহমান জানান, নিহত মালেকা বেগম শাক্তা ইউনিয়নের আটিকুটি এলাকার জনৈক রতন মিয়ার ভাড়া বাসায় ছেলে মেয়ে নিয়ে বসবাস করতেন। ৪ বছর পূর্বে তাকে রেখে স্বামী চলে গেছে।

৩ ছেলে ও ১ মেয়েকে নিয়ে মালেকা বেগম আটির কুটি এলাকার  বাসায় থাকতেন।  তিনি শাররীকভাবে অসুস্থ ছিলেন । প্রতিদিন আট হাজার টাকা দামের এককটি ইনজেকশন লাগতো তার। এছাড়াও বিভিন্ন লোকের কাছে তিনি ঋনগ্রস্ত ছিলেন।

কিন্তু অভাবের কারনে চিকিৎসা ব্যয় বহন করা ও ঋনের টাকা পরিশোধ করতে পারছিলেন না। ধারনা করা হচ্ছে, এসব কারনে তিনি আত্মহত্যা করে থাকতে পারে।

পরে তার স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ তাদের কাছে দেয়া হয়। এ ব্যাপাারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

 

এ.এইচ এম মিন্টু।

নিউজ ঢাকা ২৪

আরো পড়ুন: কেরানীগঞ্জে ভুয়া পুলিশ আটক

 

ভুয়া পুলিশ সেজে ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা দিতে এসে আটক হয়ে শ্রীঘরে গেলেন দুই ব্যাক্তি। আটককৃত দুই ব্যাক্তি হচ্ছে :  ঢাকা জেলা ধামরাই থানার বালিয়া গ্রামের মোজাহার আলী খান মজলিসের ছেলে নাঈম আলী খান (৪৫) ও একই থানার চোহাট গ্রামের মোঃ মান্নান মিয়ার ছেলে মোঃ আইয়ুর মিয়া (৪৭)।

ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সকালে কেরানীগঞ্জের ইকুরিয়া বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) অফিসের ড্রাইভিং লাইসেন্স পরীক্ষার হলে। পরে আটককৃতদের বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাখাওয়াত হোসেন এর আদালতে হাজির করা হলে , তিনি আটককৃত দুই ভুয়া পুলিশের জবানবন্দীতে দুই মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

কেরানীগঞ্জের ইকুরিয়া বিআরটিএ অফিসের ঢাকা জেলার সহকারী পরিচালক মোঃ রাফিক আল ইসলাম জানান, মঙ্গলবার সকালে ইকুরিয়া বিআরটিএ অফিসে ড্রাইভিং লাইসেন্স এর পরীক্ষা চলছিল। পরীক্ষা চলাকালীন সময়ে দুইজন পরিক্ষার্থী পুলিশের পোষাক পড়ে নিজেদের পুলিশ পরিচয় দিয়ে পরীক্ষার হলে বাড়তি সুযোগ সুবিধা গ্রহন করার জন্য পায়তারা করছে।

 

বিস্তারিত পড়তে ক্লিক করুন লিংকে

 

Check Also

কেরানীগঞ্জে-দখলকৃত-বাড়ি-ফিরে-পেল-ভুক্তভোগী-পরিবার

কেরানীগঞ্জে আব্বা বাহিনীর বাড়ি দখল,১০মাস পর বাড়িতে ঢুকলো দম্পতি

ঢাকার কেরানীগঞ্জে আলোচিত আব্বা বাহিনীর হাতে দখল হওয়ার ১০ মাস পরে ঢাকা জেলা পুলিশ সুপারের …