কেরানীগঞ্জে ইস্পাহানী বিশ্ববিদ্যালয় সরকারী করন হওয়ায় দু’দফা আনন্দ র‌্যালী

কেরাীগঞ্জের ইস্পাহানী বিশ্ববিদ্যালয় কে সরকারি করন উপলক্ষে শনিবার দু’দফায় আনন্দ র‌্যালীর আয়োজন করেন বিশ্ববিদ্যালয় ও কলেজ কর্তৃপক্ষ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত একটি র‌্যালীর নেতৃত্ব দেন স্থানীয় সাংসদ খাদ্যমন্ত্রী এ্যাড.কামরুল ইসলাম এমপি ও অপরটির নেতৃত্ব দেন উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষীকা,শিক্ষার্থী ও স্থানীয় নেতাকর্মী এবং গন্যমান্য ব্যাক্তিবর্গ নিয়ে র‌্যালী গুলো বের করে।

ইস্পাহানী বিশ্ব বিদ্যালয় কলেজ সূত্রে জানা যায়, ১৯৬৯ সালে কলেজটি প্রতিষ্ঠিত হয়। এরপর থেকে কলেজটি সরকারি করনের লক্ষে কর্তৃপক্ষ দীর্ঘদিন যাবত নানা ভাবে চেষ্টা চালিয়ে আসছিলেন। অবশেষে স্থানীয় সাংসদ খাদ্যমন্ত্রী এ্যাড.কামরুল ইসলামের একান্ত প্রচেষ্টায় চলতি বছরের আগষ্ট মাসেই প্রধান মন্ত্রীর ঘোষনার মাধ্যমে কলেজটি সরকারী কলেজ হিসেবে স্বীকৃতি পায়।

এ আনন্দকে সার্বজনীন ভাবে উদযাপনের লক্ষে কলেজ কর্তৃপক্ষ শনিবার দু’দফা আনন্দ র‌্যালীর আয়োজন করেন।শনিবার সকাল ১১টায় স্থানীয় সাংসদ খাদ্যমন্ত্রী এ্যাড.মোঃ কামরুল ইসলাম এমপি উপস্থিত থেকে একটি র‌্যালীর নেতৃত্ব দেন। এসময় খাদ্যমন্ত্রীর সাথে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা সাহাবুদ্দিন সাহা, ইউসুফ আলী চৌধুরী সেলিম, ইস্পাহানী বিশ্ব বিদ্যালয় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আফতাব উদ্দিন, সমাজ বিজ্ঞান অনুষদের চেয়ারম্যান প্রদীপ হালদার, ফজলুর রহমান, শাহাদ হোসেন, জসীম উদ্দিন প্রমুখ।

এর আগে সকাল ১০ টায় অপর র‌্যালীর নেতৃত্বদেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ আহবায়ক শাহীন আহমেদ। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, কেরানীগঞ্জ মডেল থানা যুবলীগ সভাপতি মোঃ মনির হোসেন মনির, ঢাকা জেলা দক্ষিন ছাত্রলীগের সাধারন সম্পাদক এহসান আরাফ অনিক, আওয়ামী লীগ নেতা মোঃ মিন্টু মিয়া, মোঃ জজ মিয়া,মোঃ সুজন ,মোঃ নাসির,থানা স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক মোঃ পাপ্পু, মহিলা যুবলীগ নেত্রী শিলারা ইসলাম, ইস্পাহানী বিশ্ব বিদ্যালয় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আফতাব উদ্দিন, সমাজ বিজ্ঞান অনুষদের চেয়ারম্যান প্রদীপ হালদার ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দরা।

 

এ.এইচ.এম সাগর।
নিউজ ঢাকা ২৪

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

২য় বুড়িগঙ্গা সেতু

১৭ দিন বন্ধ থাকবে পোস্তগোলা সেতু, যেসব পথে চলবে যানবাহন

সংস্কার কাজের জন্য আগামী  ১৭ দিন বন্ধ থাকবে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের অন্যতম ব্যস্ত পোস্তগোলা সেতু । …

error: Content is protected !!