কেরানীগঞ্জে আ’লীগনেতার উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

কেরানীগঞ্জে ঢাকা জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাজী আবু সিদ্দিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ সবাশে অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকেল ৪টায় শাক্তা ইউনিয়নের ঘাটারচর চৌরাস্তায় এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ঢাকা জেলা যুবলীগের উদ্যোগে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। ঢাকা জেলা যুবলীগ সভাপতি শফিউল আজম খান বারকুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইউসুফ আলী চৌধুরী সেলিম, আটি বাজার বনিক সমিতির সভাপতি মোঃ জাকির হোসেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহসম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, উপজেলা আওয়ামীলীগের সদস্য আইকে শাহীন, এ্যাডভোকেট এনামুল হক, ইঞ্জিনিয়ার হান্নান, কেন্দ্রীয় যুব মহিলালীগের সদস্য সুমাইয়া চৌধুরী বন্যা, হযরতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলাউদ্দিন, কেরানীগঞ্জ মডেল থানা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি নাজমুল জাহান রিপন ও যুবলীগনেতা মোঃ জসীম উদ্দিন ভুইয়া প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, হাজী আবু সিদ্দিকের উপর যারা সন্ত্রাসী হামলা চালিয়ে হত্যার উদ্দেশ্যে তাকে কুপিয়ে গুরুতরভাবে জখম করেছে তারা হচ্ছে এলাকার চিহ্নিত ভ’মিদস্যু। হাজী আবু সিদ্দিকের উপর এই সন্ত্রাসী হামলার ঘটনায় ভ’মিদস্যুদের আইনের মাধ্যমে দমন করা না গেলে আমাদের সবাইকে তাদের হামলার শিকার হতে হবে। অনতিলম্বে হাজী আবু সিদ্দিকের উপর সন্ত্রাসী হামলাকারীদের গ্রেপ্তার করে তাদের দৃষ্টান্তমুলক শাস্তি প্রদানের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে বক্তারা জোড় দাবী জানান। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয় । মিছিলটি ঘাটারচর চৌরাস্তা থেকে বের হয়ে লাবনী রেষ্টুরেন্টের সামনে গিয়ে শেষ হয়।

নিউজ ঢাকা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে সুজন বাহিনীর ভয়ে চার বছর এলাকা ছেড়ে থাকছেন বলে অভিযোগ বীর মুক্তিযোদ্ধার

কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নে কান্দাপাড়া গ্রামে সুজন বাহিনীর ভয়ে প্রায় চার বছর নিজের বাপ দাদার বসতবাড়ি …

error: Content is protected !!