কেরানীগঞ্জে-দখলকৃত-বাড়ি-ফিরে-পেল-ভুক্তভোগী-পরিবার

কেরানীগঞ্জে আব্বা বাহিনীর বাড়ি দখল,১০মাস পর বাড়িতে ঢুকলো দম্পতি

ঢাকার কেরানীগঞ্জে আলোচিত আব্বা বাহিনীর হাতে দখল হওয়ার ১০ মাস পরে ঢাকা জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপে নিজবাড়ী ফিরে পেলেন গৃহবধূ মরিয়ম ও বাহাদুর দম্পতি ।

সোমবার( ৫ ফেব্রুয়ারি ) দুপুর ১২টায় দক্ষিণ কেরানীগঞ্জ থানার ইন্সপেক্টর তদন্ত সরজিৎ কুমারের নেতৃত্বে ইকুরিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল কালাম আজাদের একটি দল বাড়িটি দখলমুক্ত করে ভুক্তভোগী মরিয়ম বেগমের কাছে বুঝিয়ে দেন।

ভুক্তভোগী মরিয়ম বেগমের স্বামী বাহাদুর জানান, ঘটনার দিন আমি ব্যবসায়িক কাজে ঢাকার বাহিরে ছিলাম। পরে আমি মোবাইল ফোনে জানতে পারি তাদের অবরুদ্ধ করে রেখেছে।
আমি বাসায় আসতে চাইলে নিষেধ করে পুলিশের সহায়তা নিতে বলে। আমি জরুরী সেবা ৯৯৯ ফোন করে পুলিশের সহায়তা নিয়ে আমার স্ত্রী ও শিশুদের উদ্ধার করি।
আজ ১০ মাস পর বাড়িতে এসে দেখি আমার নিজের একটি পালসার মোটর সাইকেল সেটিকে হাতুরি দিয়ে পিটিয়ে ও আগুন দিয়ে ধংস করা হয়েছে। নিজতলায় কয়েকটি রুমে ভাংচুর করে ঘরের দামী আসবাব পত্র ও বাড়ির বৈদ্যুতিক মিটার খুলে নিয়ে গেছে।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মাহবুব আলম জানান, বাড়িটি দখলমুক্ত করে ভূক্তভোগী পরিবারের কাছে তাদের বাড়িটি উদ্ধার করে বুঝিয়ে দেয়া হয়েছে। তবে সে বাড়ি থেকে কোন কিছু খোয়া গেছে কিনা সে বিষয় তারা কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আমরা তদন্ত করব।

নিজস্ব প্রতিবেদকঃ

Check Also

প্রাণিসম্পদ

প্রাণিসম্পদ পরিচালকের বিরুদ্ধে চুরির মামলা

মারধর, হত্যাচেষ্টা, চুরির অভিযোগে প্রাণিসম্পদ অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) ডা. মলয় কুমার সুরসহ তিনজনের বিরুদ্ধে অধিদপ্তরের …