কেরানীগঞ্জে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

দক্ষিন কেরানীগঞ্জে খেজুরবাগ কবরস্থান রোডের পাশ থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১১টায় দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ লাশটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফের্ড হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

নিহত যুবকটির বয়স আনুমানিক (২০) বছর। তাকে ছুরিকাঘাতে দুর্বৃত্তরা হত্যার পর লাশ ফেলে পালিয়ে যায়।

দক্ষিন কেরানীগঞ্জ থানার এসআই মোঃ বাছির উদ্দিন বলেন, শুক্রবার সকালে খেজুরবাগ সাতপাখি কবরস্থান রোডে পরিচয় বিহীন একটি লাশ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। পরে তারা বিষয়টি থানা পুলিশকে জানায়। এলাকাবাসীর মাধ্যমে সংবাদ পেয়ে আমি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল খেজুরবাগ সাত পাখি কবরস্থান রোগে গিয়ে অজ্ঞাত যুবকের লাশ পড়ে থাকতে দেখি। আমরা দ্রুত ঘটনাস্থল থেকে নিহত যুবকের লাশ উদ্ধার করে ময়না তদেন্তর জন্য হাসপাতালের মর্গে প্রেরন করি। নিহত যুবকের বুকের নীচে ধারালো ছুরির আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তার পরনে ছিল জিন্সের প্যান্ট, সাদা রঙের শার্ট ও নীল রঙের একটি ব্লেজার।

এ ব্যাপারে দক্ষিন কেরানীগঞ্জ থানার ওসি মেহাম্মদ শাহজমান জানান, নিহত যুবকটিকে ছিনতাইকারী বা পুর্বশত্রুতার জেড়ধরে অন্য কেউ হত্যা করতে পারে বলে আমরা ধারনা করছি। তবে নিহত যুবকটির পরিচয় পাওয়া গেলেই এই হত্যাকান্ডের মুল রহস্য আমরা উদঘাটন করতে পারব। আমরা একটি ফোন নাম্বার পেয়েছি, আশা করছি দ্রুত নিহত যুবকের পরিচয় পাওয়া যাবে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত জ্ঞাতত যুবকের পরিচয় পাওয়া যায়নি।

এ.এইচ.এম সাগর।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে সুজন বাহিনীর ভয়ে চার বছর এলাকা ছেড়ে থাকছেন বলে অভিযোগ বীর মুক্তিযোদ্ধার

কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নে কান্দাপাড়া গ্রামে সুজন বাহিনীর ভয়ে প্রায় চার বছর নিজের বাপ দাদার বসতবাড়ি …

error: Content is protected !!