কালিন্দী ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোঃ মাসুদ: কেরানীগঞ্জ উপজেলার কালিন্দী ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। (৩১ মে) কালিন্দী আওয়ামীলীগের পক্ষ থেকে নেকরোজবাগ রেড রোজ পার্টি সেন্টারে এ দোয়া ও ইফতার মাহফিল আয়োজিত করা হয়।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে কালিন্দী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ নূর ইসলাম বাচ্চু নূরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ২ আসনের সাংসদ এডভোকেট কামরুল ইসলাম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কেরানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক শাহীন আহমেদ।

এসময় আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা যুবলীগের সভাপতি শফিউল আজম খান বারকু, কালিন্দী ইউনিয়ন চেয়ারম্যান মোজাম্মেল হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক হুমায়ন গনি, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ ইয়ামিন, কালিন্দী ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ জিলহজ,সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রনি, আওয়ামীলীগ নেতা মোঃ ইকবাল হোসেন,কেরানীগঞ্জ মডেল থানা সেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ রাসেল,ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ রাজু সহ আরো অসংখ্য নেতাকর্মী ও বিভিন্ন পেশার মানুষ এ ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,রাজবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালন

Check Also

বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন

বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন

নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে তেলবাহী ট্রলারে ভয়াবহ আগুনের ঘটনায় সাত সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে …