কালিন্দী ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোঃ মাসুদ: কেরানীগঞ্জ উপজেলার কালিন্দী ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। (৩১ মে) কালিন্দী আওয়ামীলীগের পক্ষ থেকে নেকরোজবাগ রেড রোজ পার্টি সেন্টারে এ দোয়া ও ইফতার মাহফিল আয়োজিত করা হয়।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে কালিন্দী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ নূর ইসলাম বাচ্চু নূরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ২ আসনের সাংসদ এডভোকেট কামরুল ইসলাম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কেরানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক শাহীন আহমেদ।

এসময় আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা যুবলীগের সভাপতি শফিউল আজম খান বারকু, কালিন্দী ইউনিয়ন চেয়ারম্যান মোজাম্মেল হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক হুমায়ন গনি, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ ইয়ামিন, কালিন্দী ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ জিলহজ,সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রনি, আওয়ামীলীগ নেতা মোঃ ইকবাল হোসেন,কেরানীগঞ্জ মডেল থানা সেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ রাসেল,ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ রাজু সহ আরো অসংখ্য নেতাকর্মী ও বিভিন্ন পেশার মানুষ এ ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,রাজবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে বাড়ি দখল ও মারধোর করার অভিযোগে মানব বন্ধন

ঢাকার কেরানীগঞ্জে জোড়পূর্বক বাড়ি দখল ও মারধোর করার অভিযোগ এনে মো: ইয়াসিন নামে এক ব্যাক্তির …

error: Content is protected !!