Breaking News
Home / ক্যারিয়ার / কামরাঙ্গীরচরে ছাত্রী ধর্ষণের ঘটনায় স্কুলের প্রধান শিক্ষক গ্রেপ্তার

কামরাঙ্গীরচরে ছাত্রী ধর্ষণের ঘটনায় স্কুলের প্রধান শিক্ষক গ্রেপ্তার

এ.এইচ.এম সাগর: সন্ত্রাসের জনপদ ঢাকার কামরাঙ্গীরচরে নবম শ্রেণীর এক ছাত্রী (১৭) কে ধর্ষণের ঘটনায় কামরাঙ্গীরচর আলীনগরস্থ ঢাকা মডেল স্কুলের প্রতিষ্ঠাতা ও প্রধান শিক্ষক মোঃ সিরাজুল ইসলাম (৫৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারের পর গতকাল রবিবার দুপুরে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চাইলে মহামান্য আদালত তিন দিনের রিমান্ড মন্জুর করেন।

কামরাঙ্গীরচর থানার অফিসার ইনচার্জ মোঃ শাহীন ফকির বলেন ধর্ষিতার মা মোসাম্মৎ সালমা খান গত ২৯ জুন থানায় হাজির হয়ে জানায় যে তার স্কুল পড়ুয়া নবম শ্রেনীর ছাত্রীকে তারই স্কুরের প্রধান শিক্ষক কর্তৃক ধর্ষনের শিকার হয়েছে। পরে ওসির নের্তৃত্ব শনিবার রাত দেড়টার সময় সাভার থানার নবীনগর এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত প্রধান শিক্ষক মোঃ সিরাজুল ইসলামকে তার ফুফাতো ভাইয়ের বাসা থেকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী তার অপরাধ শিকার করেছেন। তিনি আরো বলেন অভিযুক্ত প্রধান শিক্ষক ৩৫বছর ধরে উক্ত এলাকায় শিক্ষকতা করে আসছেন। তার সাথে নির্যাতিত স্কুল ছাত্রীর পরিবারের সাথে সু-সম্পর্ক রয়েছে। সেই সম্পর্কের জের ধরে গত ২৪ জুন উক্ত শিক্ষক মেয়েটির বান্ধুবি সুমির বাসায় বেড়াতে নিয়ে তাকে জোর পূর্বক দুইবার ধর্ষন করে। পরে নির্যাতিত স্কুল ছাত্রী তার মায়ের কাছে নির্যাতনের কথা জানালে তার মা মোসাম্মৎ সালমা খান বাদী হয়ে কামরাঙ্গীরচর থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন । যার মামলা নম্বর ৪১।

নিউজ ঢাকাhttps://www.facebook.com/newsdhaka24/

আরো পড়ুন,মীর ইমদাদ স্কুলে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিতhttps://newsdhaka24.com/%e0%a6%ae%e0%a7%80%e0%a6%b0-%e0%a6%87%e0%a6%ae%e0%a6%a6%e0%a6%be%e0%a6%a6-%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%95%e0%a7%81%e0%a6%b2%e0%a7%87-%e0%a6%ae%e0%a6%be%e0%a6%a6%e0%a6%95%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%b0/

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদী জেলার সুনামধারী মীর ইমদাদ উচ্চবিদ্যাল (স্কুলে) জেলা মাদকদ্রব নিয়ন্ত্রণ কার্যালয়ের উদ্যোগে শিক্ষার্থীদের মাদকবিরোধী সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল ১১ টায় বিদ্যালয়ের অস্থায়ী অডিটোরিয়াম রুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ অহিদুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মুস্তাফিজুর রহমান উক্ত আলোচনা অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য ফররুখ আহমদ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About ahmed raju

ইন সা আল্লাহ নিউজ ঢাকা ২৪ এক দিন অনেক দূর এগিয়ে যাবে আপানাদের সাথে নিয়ে। :)

Check Also

র‍্যাবের অভিযানে ইয়াবা সহ গ্রেফতার ৩

ঢাকার যাত্রাবাড়ী থানার ধোলাইপাড় এলাকায় ( ১১ নভেম্বর) মঙ্গলবার রাত ৭.১৫ ঘটিকার সময় র‌্যাব-১০ সিপিসি-২, ...

কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ী ও দোকান মালিক সমবায় সমিতির নির্বাচনী সভা অনুষ্ঠিত

 ঢাকার কেরানীগঞ্জ উপজেলার গার্মেন্টস ব্যবসায়ীদের সবচেয়ে বড় সংগঠন কেরানীগঞ্জ গার্মেন্টস ব্যবসায়ী ও দোকান মালিক সমবায় ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *