নির্বাচনে বঙ্গবন্ধু, চার নেতা ও গ্রেনেড হামলাকারীদের প্রতিহত করে ভোট চাইলেন- খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন যারা বঙ্গবন্ধু, জাতীয় চার নেতা ও একুশ আগষ্ট গ্রেনেড হামলা করে হত্যা করেছে আগামী নির্বাচনের তাদের দোসরদের প্রতিহত করে উন্নয়নের ধারক বঙ্গকন্যা জননেত্রী শেখ হাসিনার নৌকায় ভোট দিয়ে আবার ক্ষমতায় আনতে হবে।

দেশের জনগন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো রাষ্ট্রিয় ক্ষমতায় আনতে চায়।  সোমবার সকাল ১১টায় ঢাকা -২ আসনের অন্তর্গত বাস্তা ইউনিয়নের বিভিন্ন এলাকায় গনসংযোগ, লিফলেট বিতরন শেষে ঘোয়ালখালী আনন্দবাজার এলাকা এক পথসভা করেন খাদ্যমন্ত্রী। এ সময় তিনি আগামী নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য সবাইকে আহ্বান জানান তিনি।

ঐক্যফ্রন্ট নেতাদের উদ্দেশ্যে এ সময় তিনি বলেন নির্বাচন বানচালের ষড়যন্ত্র করে কোন লাভ নাই। যথা সময়ে নির্বাচন হবে। আপনারা সংলাপ চেয়েছিলেন মাননীয় প্রধানমন্ত্রী তা দিয়েছে। এবার নির্বাচনের প্রস্তুতি গ্রহন করেন। নির্বাচনে আসেন। নির্বাচন কমিশনার বলেছেন আগামী ৮ নভেম্বর তফসিল ঘোখনা হবে এবং নির্দিষ্ট সময়ের মধ্যই নির্বাচন হবে। আপনারা নির্বাচন বানচালের যত চেষ্টাই করেন কোন লাভ হবে না।

মন্ত্রী আরো বলেন, শেখ হাসিনার হাত ধরেই আজকে দেশে এগিয়ে যাচ্ছে। শিক্ষা খাত, স্বাস্থ্যখাত সমৃদ্ধ, বছরের প্রথম দিনেই ছাত্র ছাত্রীরা নতুন বই হাতে পায় যার নজির উপমহাদেশে আর কোথাও নেই। বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশ। আর আমাদের প্রধানমন্ত্রী বিশ^ নন্দিত নেত্রী। বিএনপি জামাত সরকার দেশকে যে ধ্বংশের মুখে ফেলে দিয়েছিল আমাদের প্রধানমন্ত্রী সেখান থেকে দেশকে তুলে এনেছেন। দেশ আজ এগিয়ে চলেছে। একটি কুচক্রী মহল দেশকে পিছিয়ে ফেলার জন্য ষড়যন্ত্র করে বেড়াচ্ছে। তাদের এ ষড়যন্ত্র কিছুতেই সফল হবে না।

আগামী নির্বাচনে আপনারা আবারো আমাকে নৌকা মার্কায় ভোট দিবেন, নির্বাচিত হয়ে আমি আপনাদের কেরানীগঞ্জের অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করবো। কেরানীগঞ্জের বিভিন্ন এলাকায় গ্যাসের সমস্যা রয়েছে। আমি দ্রুতই জ¦ালানী মন্ত্রীর সাথে কথা বলে আপনাদের এ সমস্যা গুলো সমাধান করার চেষ্টা করবো।

এ সময় মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা সাহাবুদ্দিন সাহা, যুবলীগ কেন্দ্রীয় সদস্য ইউসুফ আলী চৌধুরী সেলিম, ঢাকা জেলা যুবলীগ সভাপতি শফিউল আজম খান বারকু, কেন্দ্রীয় আ,লীগের উপকমিটির সহসাধারন সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব, আ,লীগ আবুল হোসান মাস্তান,নেতা হাজী আলাউদ্দিন, মোঃ ওয়াহিদুজ্জামান মিষ্টার, কৃষকলীগ নেতা ফজলুল হক ফজল, কেরানীগঞ্জ মডেল থানা স্বেচ্ছা সেবকলীগ সভাপতি নাজমুল জাহান রিপন, স্বেচ্ছা সেবকলীগ নেতা অনিক হোসেন পিন্টুসহ কয়েকশত আ,লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মি।

 

 

এ.এইচ এম সাগর

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

জবির অর্থনীতি বিভাগ ছাত্রলীগের সভাপতি প্রিয়দর্শী,সাধারণ সম্পাদক ইকবাল

জবি প্রতিনিধি: প্রিয়দর্শী চাকমাকে সভাপতি ও ইকবাল মাহমুদ রানাকে সাধারণ সম্পাদক করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি …

error: Content is protected !!