আশরাফুল আলম মনার স্মরণে জবিতে আন্তঃব্যাচ ক্রিকেট প্রতিযোগিতার আয়োজন

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ভূগোল ও পরিবেশ বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী আশরাফুল আলম মনার স্মরণে আন্তঃব্যাচ ক্রিকেট (শর্ট পিচ) টুর্নামেন্টের আয়োজন করেছে বিভাগের ছাত্রলীগের নেতাকর্মীরা।

রবিবার (১০ মার্চ ২০২৪) বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদ প্রাঙ্গনে উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে বিভাগের চলমান ৮টি ব্যাচের অংশগ্রহণে শুরু হয় এই প্রতিযোগিতাটি।

এতে ১৪তম ব্যাচ এবং ১৭তম ব্যাচ ফাইনালে উত্তীর্ণ হয় এবং ১৪তম ব্যাচ শিরোপা জয় লাভ করে।

প্রতিযোগিতার উদ্বোধন এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, বিভাগের চেয়ারম্যান মো: আব্দুল কাদের, সহকারী অধ্যাপক নিউটন হাওলাদারসহ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহিম ফরাজী এবং সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন।

এছাড়াও বিভাগটির সাবেক এবং বর্তমান শিক্ষার্থীসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এবিষয়ে জানতে চাইলে ভূগোল ও পরিবেশ বিভাগ ছাত্রলীগের সভাপতি আকরাম হোসেন জানান, বিভাগের শ্রদ্ধেয় অগ্রজ এবং ছাত্রলীগের আদর্শ ধারণকারী আশরাফুল আলম মনা ভাইয়ের স্মৃতির প্রতি সম্মান জানিয়ে আমরা এই টুর্নামেন্টের আয়োজন করি।

সাধারণ সম্পাদক রওনক আহমেদ বলেন, আমরা মনা ভাইকে কখনো ভুলবো না। জগন্নাথ যতদিন টিকে থাকবে আমরা ততদিন মনা ভাইকে স্মরণ করে যাব।

উল্লেখ্য, ২০০৭ সালের ১৮ আগস্ট ছাত্রদল ও শিবিরের সাথে ছাত্রলীগের সংঘর্ষে নিহত হয় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক কর্মী এবং ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের ছাত্র আশরাফুল আলম মনা।

Check Also

আজ থেকে এইচএসসি পরীক্ষা শুরু , মানতে হবে যেসব নির্দেশনা

আজ থেকে এইচএসসি পরীক্ষা শুরু , মানতে হবে যেসব নির্দেশনা

সারাদেশে ২০২৪ সালের উচ্চমাধ্যমিক সার্টিফিকেট এইচএসসি পরীক্ষা ও সমমানের পরীক্ষা শুরু হয়েছে আজ সকাল ১০টা …