আলম মলে আগুন

আলম মল মার্কেটে আগুন, ৫০ লক্ষ টাকার ক্ষতির আশংকা

ঢাকা কেরানীগঞ্জের আগানগরে আলম মল মার্কেটের ৬য় তলায় আনুমানিক রাত দেড় টায় এস.বি পয়েন্ট নামের একটি কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

আগুন

শুক্রবার রাত প্রায় দেড় টার দিকে এস.বি পয়েন্ট নামের কারখানায় আগুন লাগার ঘটনা ঘটেছে। এস.বি পয়েন্ট এর মালিক মনির হোসেন জানান, শুক্রবার সাপ্তাহিক বন্ধ থাকার কারনে তিনি গ্রামের বাড়িতে ছিলেন। তার কারখানায় অঘ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে তাকে ফোন করে জানানো হয়।

পরবর্তীতে তিনি তার ম্যানেজার এবং মাস্টার কে ফোন করে কারখানায় আসতে বলেন এবং তাৎক্ষনিক তিনি গ্রামের বাড়ি থেকে রওনা হন। আশেপাশের কর্মচারীরা, মার্কেটে কর্তব্যরত লোকজন  এবং তার কারখানার লোকজন মিলে গেইট ভেঙে আগুন নিয়ন্ত্রনে আনেন  এবং ফায়ার সাভিস কে কল করলে তারা এসে পরিপূর্ণ আগুন নিয়ত্রনে আনেন।

মনির হোসেন আরো জানান,  ধর্মপ্রাণ মুসলিমদের সবচেয়ে ধর্মীয় একটি উৎসব হচ্ছে ঈদ উল ফিতর। আর এই ঈদ কে কেন্দ্র করে তিনি কয়েকটা ব্যাংক থেকে লোন নিয়ে ইন্ডিয়ান সার্টের থান কিনে এনে ব্যবসা পরিচালনা করেন।তার এখানে প্রতিদিন ১০ হাজার পিছ সার্ট তৈরি করেন। এই অগ্নিকান্ডের ঘটনায় তার প্রায় ৫০ লক্ষ টাকার মতো  মাল পুড়ে ছাই হয়ে গেসে। তিনি প্রায় এখন নিঃস্ব হয়ে গেছেন।

আলম মলে আগুন

মনির হোসেন আরো জানান,  তার এখানে প্রায় ৬০-৭০ জন কর্মচারী প্রতিদিন কাজ করে থাকেন। সামনে ঈদ কে কেন্দ্র করে এই অগ্নিকান্ডের ঘটনায় প্রায় ১০ হাজার পিছ মালামাল আগুনে পুড়ে ছাই হয়ে গেসে।  তার অনেক বড় ক্ষতি হয়ে গিয়েছে। তিনি এই ক্ষতি কিভাবে সামলাবেন তা ভেবে পাচ্ছেন না।  তার পাওনাদার দের টাকা ,কর্মচারীদের বেতন কিভাবে কি করবেন ভেবে পাচ্ছেন না।

 

আরো পড়ুনঃ  সৎভাই মৃত পিতার সম্পত্তি আত্মসাতের চেষ্টার অভিযোগে

 

Check Also

বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন

বুড়িগঙ্গায় তেলবাহী ট্রলারে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন

নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে তেলবাহী ট্রলারে ভয়াবহ আগুনের ঘটনায় সাত সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে …