Breaking News
Home / শিক্ষা / আবরার হত্যায় বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির ক্ষোভ

আবরার হত্যায় বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির ক্ষোভ

জয়নাল আবেদীন,ববি প্রতিনিধি।
বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদের নির্মমভাবে পিটিয়ে হত্যার প্রতিবাদে বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ক্ষোভ প্রকাশ করেছেন।

আজ বুধবার(৯অক্টোবর) শিক্ষক সমিতির সভাপতি(ভারপ্রাপ্ত)মোঃ সিরাজিস সাদিক ও সাধারণ সম্পাদক আবু জাফর মিয়া এর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে-এ ক্ষোভ ও প্রতিবাদ জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৬ অক্টোবর-২০১৯ইং রোজ রবিবার দিবাগত রাতে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়(বুয়েট) এর তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল(ইইই) বিভাগের দ্বিতীয় বর্ষের মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদকে মধ্যযুগীয় কায়দায় নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে যা অত্যন্ত বর্বরোচিত ও পাশবিক ঘটনা।আবরার ফাহাদের মতো মেধাবী ছাত্রের এ ধরণের লোমহর্ষক ও করুন মৃত্যুতে সমগ্র জাতি আজ স্তব্ধ ও গভীরভাবে শোকাহত।বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি এ ঘটনায় চরমভাবে ক্ষুব্ধ,ব্যথিত ও মর্মাহত এবং নিহতের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা,নিহতের রুহের মাগফিরাত কামনা করেন।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, নারকীয় এ হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে ইতোমধ্যেই বুয়েটের অধ্যয়নরত ১৩ শিক্ষার্থীকে গ্রেপ্তার করায় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সংশ্লিষ্ট সকলকে বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সাধুবাদ জানাচ্ছে।একইসাথে দ্রুত বিচার ট্রাইবুনাল গঠনের মাধ্যমে স্বল্প সময়ের মধ্যে এ হত্যাকান্ডের বিচার প্রক্রিয়া সম্পন্ন করে দোষীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নিকট জোর দাবি জানানো হয়।

নিউজ ঢাকা ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

জবি ছাত্র ইউনিয়নের নতুন নেতৃত্বে মুত্তাকী-জাহিন

অপূর্ব চৌধুরী, জবি প্রতিনিধি আজ বৃহস্পতিবার (১৭ অক্টোবর) জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের ২৮ তম কাউন্সিলে ...

মীর ইমদাদ স্কুলে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদী জেলার সুনামধারী মীর ইমদাদ উচ্চবিদ্যাল (স্কুলে) জেলা মাদকদ্রব নিয়ন্ত্রণ কার্যালয়ের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *