আধিপত্য বিস্তারে রূপগঞ্জে আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষ নিহত ১

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বৃহস্পতিবার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৩০ ব্যক্তি আহত হয়। আহতদের মধ্যে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোরে উপজেলার তারাব পৌরসভার গন্ধর্বপুর ভোররাতে খোরশেদ আলম (৪০) মৃত্যুবরণ করেন।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে উপজেলার তারাব পৌরসভার যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও অাওয়ামীলীগের নেতা হাবিবুর রহমান হাবিবের লোকজনের সঙ্গে তারাব পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর হোসেন আহমেদ রাজিবের লোকজনের সংঘর্ষ হয়। এতে রাতুল হোসেন, খোরশেদ মিয়া, গোলাম মোস্তফা, মোহাম্মদ হোসেন বাচ্চু, সোহরাব হোসেন, আবু তাহের, শরিফ হোসেন, সুরুজ  আলী, আজাবুর রহমান, আলী হোসেন, নয়ন মোল্লা, তারিকুল ইসলাম, শাওন হোসেন, মাজহারুল, মেহেদী হাসান, সোহেল, আবদুল হালিম,  কাজী মুন্না

রুহুল আমিন, আজিজুল হক, সিফাত হোসেনসহ কমপক্ষে ৩০ জন আহত হয়। এদের মধ্যে রাতুল আহমেদ আর খোরশেদকে ঢাকা মেডিকেল এবং অন্যদের স্থানীয় বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে ভর্তি করা হলে শুক্রবার ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় কাউন্সিলর পক্ষের খোরশেদ মিয়া মারা যান। নিহত খোরশেদ গন্ধর্বপুর সাইনবোর্ড  এলাকার মৃত গিয়াসউদ্দিনের ছেলে। মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে গ্রেপ্তার আতঙ্কে পুরুষশূন্য হয়ে পড়েছে রূপসী সøুইসগেট এলাকা। যে কোনো সময় ফের সংঘর্ষের আশঙ্কা করছে স্থানীয়রা। বর্তমানে এলাকায় মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, সংঘর্ষের পর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিউজ ঢাকা।

আরো পড়ুন: র‍্যাব ১০

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

স্কাউট উদ্ধার অভিযান

কিশোরগঞ্জে স্কাউটস এর অগ্নি নির্বাপন ও ভুমিকম্প পরবর্তী উদ্ধার প্রশিক্ষণ

‘‘যথাযত প্রস্তুতি দুর্যোগে কমাবে ক্ষতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে চলমান ৩য় জাতীয় দুর্যোগ ব্যবস্থাপনা স্কাউট …

error: Content is protected !!